এবার বড়পর্দায় জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালের বায়োপিক! মুখ্য চরিত্রে অক্ষয়

ওয়েব ডেস্ক, ৭ আগস্টঃ আজকাল যেকোনও চলচ্চিত্র নির্মাতারই প্রথম পছন্দ অক্ষয়।দেশাত্মবোধের ছবিতে হাত পাকানো অক্ষয় কুমার এমনই আরও একটি ফিল্মে সই করতে চলেছেন।জানা গিয়েছে,এবার নাকি তিনি মোদী সরকারের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালের চরিত্রে অভিনয় করবেন। ছবিটি পরিচালনা করবেন নীরজ পাণ্ডে।

Top News

এর আগে, বেবি, স্পেশ্যাল ২৬, রুস্তম ও টয়লেট: এক প্রেম কথায় একসঙ্গে কাজ করেছেন এই পরিচালক-অভিনেতা জুটি। জানা গিয়েছে, নীরজের আগামী ছবিতে প্রধানমন্ত্রীর জাতীয় নিরাপত্তা উপদেষ্টার জীবন তুলে ধরবেন অক্ষয়। ছবির স্ক্রিপ্ট লেখার কাজ শুরু হয়ে গিয়েছে। চলছে গবেষণাও। তবে ছবিটির বাস্তবায়নে আরও বেশ কিছুটা সময় লাগবে। কারণ এই মুহূর্তে নিজেদের অন্য প্রজেক্টে ব্যস্ত নীরজ ও অক্ষয়। সূত্রের খবর, ‘প্রথমে অজয় দেবগণের সঙ্গে চাণক্য তৈরি করবেন নীরজ। কয়েক মাস আগেই এই ছবির ঘোষণা হয়েছিল।আনুষ্ঠানিক ঘোষণার আগে স্ক্রিপ্ট তৈরির কাজটা সেরে ফেলতে চান নির্মাতা।’

ডোভালের চরিত্র এই প্রথমবার রিলে আসছে, এমনটা নয়। এর আগে, ভিকি কৌশল ও পরেশ রাওয়ালের উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইকে ডোভালের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে গোবিন্দ ভরদ্বাজকে। বলিউডের খিলাড়িকে নানা ছবিতে নিরাপত্তা রক্ষীর উর্দিতে দেখা গিয়েছে। কাজেই নিরাপত্তা ক্ষেত্রের নানা গুরুত্বপূর্ণ মিশনে থাকা ডোভালের চরিত্র তিনি কী ভাবে ফুটিয়ে তোলেন, সেদিকে নজর থাকবে সিনেমাপ্রেমীদের।

মূলত দেশে নিরাপত্তা ও সন্ত্রাস দমনে অজিত ডোভালের ভূমিকা এছাড়াও সদ্য প্রবর্তিত ৩৭০ ধারা রদ, ৩৫ এ তুলে নেওয়া, সার্জিক্যাল স্ট্রাইক, এয়ার স্ট্রাইক, মিজোরামে অ্যান্টি-ইনসারজেন্সি প্রভৃতি বিষয়ে ডোভালের ভূমিকাকে ভারতবাসীর সামনে তুলে ধরার জন্য এবার তাঁর বায়োপিক নির্মাণ করবেন । অক্ষয় কুমারকে দেখা যাবে এই সিনেমার প্রযোজনা করতে। যদিও অক্ষয় ব্যস্ত তাঁর একাধিক কাজ নিয়ে। তবে প্রাক্তন এই আইপিএস অফিসারের চরিত্রে তাঁর অভিনয় বলিউডে বড় পদক্ষেপ এটা বলাই যায়।