Be Well

রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হল বাজপেয়ির

ওয়েব ডেস্ক, ১৭ আগস্টঃ পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ির শেষকৃত্য সম্পন্ন হল দিল্লির স্মৃতিস্থলে। তাঁর মেয়ে নমিতা ভট্টাচার্য মুখাগ্নি করেন। স্মৃতিস্থলে অটল বিহারী বাজপেয়িকে শেষশ্রদ্ধা জানান দেশের তিন বাহিনীর প্রধান। শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সহ অন্য মন্ত্রীরা। শ্রদ্ধা জানান উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু। স্মৃতিস্থলে উপস্থিত ছিলেন বিভিন্ন দেশের প্রতিনিধিরা।

গতকাল বিকেল ৫টা ৫ মিনিটে দিল্লির এইমস এ শেষ নিশ্বাস ত্যাগ করেন ভারতরত্ন প্রাক্তন প্রধান মন্ত্রী অটল বিহারী বাজপেয়ি। আজ সকাল সাড়ে সাতটা থেকে সাড়ে আটটা পর্যন্ত সাধারণ মানুষ কৃষ্ণ মেনন মার্গে গিয়ে প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রীর প্রতি শেষ শ্রদ্ধা জানান রাজনৈতিক দলের নেতা, মন্ত্রী ও সমাজের বিভিন্ন মহলের লোকজন। এরপর সকাল ৯টা নাগাদ মরদেহ দীন দয়াল উপাধ্যায় মার্গে বিজেপি-র প্রধান কার্যালয়ে নিয়ে যাওয়া হয় তার দেহ। সেখান থেকে বাজপেয়ির মরদেহ স্মৃতিস্থলে নিয়ে আসা হয়।

অটল বিহারী বাজপেয়ির দেহ নিয়ে অন্তিমযাত্রার কথা মাথায় রেখে দিল্লির পুলিশের তরফে আজ যান চলাচলের ক্ষেত্রে বিশেষ নির্দেশিকা জারি করা হয়েছে। কৃষ্ণ মেনন মার্গ, আকবর রোড, জনপথ ও ইন্ডিয়া গেটমুখী সমস্ত রাস্তা আজ সকাল আটটা থেকে সর্ব সাধারণের জন্য বন্ধ করে দেওয়া হয়। এছাড়া কাশ্মীরি গেট থেকে শান্তিবন ও রাজঘাটমুখী রাস্তাতেও যান চলাচল বন্ধ রাখা হয়।

আমাদের খবর টেলিগ্রামে পেতে ক্লিক করুন নীচের লিঙ্কে:  http://t.me/khaboria24
হোয়াটস্যাপে আমাদের সাথে যুক্ত হতে এই লিংকে ক্লিক করুন:  http://bit.ly/2DpZN6l

ফেসবুকে আমাদের সাথে যুক্ত হতে এই লিংকে ক্লিক করে লাইক করুন: https://www.facebook.com/khaboria24/