মশালডাঙ্গায় জমি নিয়ে সংঘর্ষে আহত ৪, ভর্তি হাসপাতালে

দিনহাটা, ২ জুনঃ জমি নিয়ে বিবাদের জেরে সংঘর্ষে আহত হলেন দুই পক্ষের চারজন। ঘটনাটি ঘটেছে শনিবার দিনহাটা-২ ব্লকের নাজিরহাটের দক্ষিণ মশালডাঙ্গা গ্রামে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় সাহেবগঞ্জ থানার পুলিশ। আহতদের উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছে বলে জানা গিয়েছে।

Top News

পুলিশ সুত্রে জানা গিয়েছে, আহত ওই চারজনের নাম সাইদুল আলি প্রামানিক, আসরাফুল আলি প্রামানিক, খালেক মন্ডল ও মধু মন্ডল। অভিযোগ, খালেক মন্ডল ও তার পরিবারের লোকজন সাইদুল আলি প্রামানিকদের জমি এদিন জোর পূর্বক দখল করার চেষ্টা করে। সাইদুল ও তার পরিবারের লোকেরা বাঁধা দিলে গেলে খালেক মন্ডল ও তার পরিবারের লোকজন ওই পরিবারের লোকেদের উপর চড়াও হয়। তারা প্রতিরোধ করতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে উভয় পক্ষের চারজন আহত হন। স্থানীয়রাই তাদের উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে আসে।

সাইদুল আলি প্রামানিকের ভাই আশাদুল আলি প্রমানিক বলেন, খালেক মণ্ডলরা জমি জোর করে দখল করার চেষ্টা করে। বাধা দিতেই তারা লাঠি শোটা নিয়ে হামলা চালায়। খালেক মন্ডলের বলেন, জমি এদিন বেড়া দিতে গেলে সাইদুল ও তার পরিবারের লোকেরা আক্রমন করে। এই ঘটনায় তাদের দুই জন আহত হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।