দিনহাটায় নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে

দিনহাটা, ২০ জুলাইঃ  এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দিনহাটা ২নং ব্লকের নাজিরহাট ২ গ্রাম পঞ্চায়েতের নোটাফেলা এলাকায়। এর জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

Top News

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোনালি (নাম পরিবর্তিত) নামে এক নাবালিকা তাঁর বাড়ির পাশে নিজের চাষের জমি দেখতে যায়। সেখানে প্রতিবেশী বিনন্দ সরকার নামে এক যুবক ওই কিশোরীকে একা পেয়ে জোড় করে ধর্ষণ করার চেষ্টা করে বলে অভিযোগ। ওই নাবালিকা সেখান থেকে ফিরে এসে তাঁর বাবা মা কে বিষয়টি জানান। ওই ঘটনার পর পরিবারের লোকজন অভিযুক্ত বিনন্দ সরকারের বিরুদ্ধে সাহেবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছেন সাহেবগঞ্জ থানার পুলিশ।

এদিন ওই নাবালিকা সোনালির (নাম পরিবর্তিত) বাবা বিনয় (নাম পরিবর্তিত) বলেন, প্রায় দেখি ওই যুবক আমার বাড়ির আশপাশে ঘোরাঘুরি করে। আজ যখন সোনালি (নাম পরিবর্তিত) বাড়ি থেকে বেরিয়ে চাষের জমি দেখতে যায়। সেখানে সোনালিকে একা দেখতে পেয়ে কু প্রস্তাব দেয় এবং জোড় করে ধর্ষণ করার চেষ্টা করে বলে অভিযোগ। পুলিশ প্রশাসনের কাছে আমার বিশেষ অনুরোধ যাতে আমার মেয়ে ন্যায় বিচার পায় এবং অভিযুক্ত যুবকের কঠোর শাস্তি হয়।