ভেটাগুড়িতে ৩টি আগ্নেয়অস্ত্র সহ গ্রেফতার ১

দিনহাটা, ১৬ ফেব্রুয়ারিঃ তিনটি আগ্নেয়অস্ত্র সহ দিনহাটার ভেটাগুড়ি থেকে এক ব্যাক্তিকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম অতুল বর্মন। পুলিশ জানিয়েছে, ধৃতের কাছ থেকে একটি  অটোমেটিক নাইন এমএম, একটি ৮এমএম ওয়ান সাটার, লোহার তৈরি একটি ওয়ান সাটার সহ চার রাউন্ড গুলি ও দুটি মোবাইল ফোন উদ্ধার হয়েছে।

Top News

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার রাতে দিনহাটা থানার পুলিশ দিনহাটা ১নং ব্লকের ভেটাগুড়ি ১নং গ্রাম পঞ্চায়েতের রুইয়ের কুঠি এলাকার অতুল বর্মনের বাড়িতে হানা দেয়। ওই বাড়ি থেকে ওই তিনটি আগ্নেয়অস্ত্র উদ্ধার হয়। গ্রেফতার করা হয় অতুল বর্মনকে। আজ তাঁকে ১৪ দিনের পুলিশ হেপাজতের আবেদন জানিয়ে আদালতে তোলা হয়েছে। কোথা থেকে আতুল বর্মনের কাছে এই অস্ত্র গুলি আসলো? ধৃত অতুল বর্মন কি বেআইনি অস্ত্র ব্যাবসার সাথে যুক্ত কিনা তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। ফেব্রুয়ারি মাসের মধ্যে দুইবার জেলায় অস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

জেলা পুলিশ সুপার অভিষেক গুপ্তা জানান,পুলিশের একটি টিম ভেটাগুড়ির রুয়েরকুঠি থেকে ৩টি আগ্নেয়অস্ত্র সহ এক ব্যাক্তিকে গ্রেফতার করা হয়েছে। আদালতের কাছে ১৪ দিনের পুলিশ হেপাজতের আবেদন জানানো হয়েছে।