ভেটাগুড়িতে বিজেপি কর্মীকে মারধর, চাঞ্চল্য

ভেটাগুড়ি, ২০ জুলাইঃ বিজেপি কর্মীকে মারধর করার অভিযোগ। আক্রান্তের নাম শ্রীমন্ত চৌধুরী। বর্তমানে তিনি কোচবিহার মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে কোচবিহারের ভেটাগুড়ি চৌপথিতে। ওই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Top News

জানা গিয়েছে, শুক্রবার রাতে ভেটাগুড়ি চৌপথি এলাকায় শ্রীমন্ত চৌধুরীকে ঘেরাও করে দুষ্কৃতীরা। অভিযোগ, তাঁর মোবাইল ছিনিয়ে নিয়ে তাকে ব্যাপক মারধর করা হয়। তাকে আহত অবস্থায় উদ্ধার করে কোচবিহার মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।

শ্রীমন্তবাবুর দাবি, অভিযুক্তরা নানা অসামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত। তিনি সেই অসামাজিক কাজকর্মের প্রতিবাদ করেছিলেন, তাই তাঁর ওপর হামলা চালানো হয়েছে। তার আরও দাবি, অভিযুক্তরা তৃণমূলের কর্মী হলেও এখন নিজেদেরকে বিজেপি কর্মী বলে পরিচয় দিচ্ছে।

যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশের কাছে লিখিতভাবে কোনো অভিযোগ দায়ের করা হয়নি। সুস্থ হয়ে পুলিশের কাছে অভিযোগ জানানো হবে বলে জানিয়েছেন আক্রান্ত শ্রীমন্তবাবু।

এদিনের ঘটনা প্রসঙ্গে বিজেপি জেলা সভানেত্রী মালতি রাভা বলেন, “ওই কর্মীকে কারা মেরেছে, তারা কোন দলের সঙ্গে যুক্ত সেসব খোঁজ নিয়ে দেখা হচ্ছে। আক্রান্ত শ্রীমন্ত বিজেপি কর্মী। সে সুস্থ হলে তার সঙ্গে কথা বলব। তবে বিজেপি দলে কোনও গোষ্ঠীবাজি নেই বলেই তার দাবি।

অন্যদিকে স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, বিজেপির গোষ্ঠী কোন্দলেই আক্রান্ত হয়েছে শ্রীমন্ত। এই ঘটনায় তৃণমূলের কেউ কোনও ভাবেই জড়িত নন।