মুকুল ঘনিষ্ট তৃণমূলীদের গোপন যোগাযোগের ইঙ্গিত দিল বিজেপি

চন্দন দাস, কোচবিহার: তৃনমূল কংগ্রেসের অনেক নেতাকর্মী বিজেপির সঙ্গে গোপনে যোগাযোগ রাখছেন বলে দাবী কোচবিহারের বিজেপি নেতৃত্বের। আজ বিজেপির কোচবিহার জেলা সভাপতি নিখিল রঞ্জন দে ওই দাবী করেন। তিনি জানান, খুব শীঘ্র একটি গ্রাম পঞ্চায়েতের সমস্ত তৃনমূল পঞ্চায়েত সদস্য তাঁদের দলে যোগদান করছেন। তবে ওই বিক্ষুব্ধ তৃনমূল কংগ্রেসের নেতা কর্মীরা মুকুল রায় অনুগামী কিনা না জানতে চাওয়া হলে কার্যত মুচকি হেসে প্রসঙ্গ এড়িয়ে যান। বলেন, “সময় মত সব জানতে পারবেন।”

Top News

তৃনমূল কংগ্রেসের সেকেন্ড ম্যান মুকুল রায় দল ছাড়ার পর থেকেই রাজ্য জুরে রাজনৈতিক চর্চা চরম আকার নিয়েছে। কেউ বলছেন মুকুল রায় নতুন দল গড়ে বিজেপিকে সমর্থন দিতে চলেছেন। আবার কেউ বলছেন সরাসরি বিজেপিতেই যোগ দিচ্ছেন মুকুল রায়। এই পরিস্থিতে গোটা রাজ্যের মুকুল ঘনিষ্ঠ তৃনমূল কংগ্রেস নেতারা তলে তলে বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন বলে বিভিন্ন মহল থেকে আলোচনা শুরু হয়েছে। এবার বিজেপির কোচবিহার জেলা সভাপতি নিখিল রঞ্জন দে কার্যত প্রকাশ্যে তৃনমূল কংগ্রেসের একাংশ তাঁদের সঙ্গে যোগাযোগ রাখছেন বলে দাবী করায় এই জেলার রাজনৈতিক মহলেও জোর আলোচনা শুরু হয়েছে। যদিও তৃনমূল কংগ্রেস নেতৃত্ব বিজেপির ওই দাবীকে গুরুত্ব দিতে নারাজ।

তৃনমূল কংগ্রেসের নেতা তথা সাংসদ পার্থ প্রতিম রায়ের কথায়, “বিজেপি হাওয়া গরম করতেই এধরনের বোকা বোকা কথা বলে বেড়াচ্ছে। এতে করে তৃনমূল কংগ্রেসের রাজনীতি প্রভাবিত করা সম্ভব নয়, এটা বিজেপি নেতৃত্বের বোঝা উচিৎ।”

লাস্ট আপডেট : ০৭/১০/২০১৭, ১৭:০৭