হাসপাতালে ভর্তি কোচবিহারের মেয়ে বলিউড অভিনেত্রী মৌনী রায়

ওয়েব ডেস্ক, ৪ এপ্রিলঃ কোচবিহারের মেয়ে, সে এখন অক্ষয় কুমারের নায়িকা! সিরিয়াল থেকে সোজা সিনেমায় পা রেখেছেন৷ ‘গোল্ড’ সিনেমা দিয়েই  বলিউডে হাতে খড়ি৷ হ্যাঁ, সেই মৌনি রায় কিন্তু বলিউডে একটা নাম বটে৷ সেই কোচবিহারের মেয়ে তথা বলিউড নায়িকা অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

Top News

জানা গিয়েছে, গুরুতর চোট পেয়েছেন এই অভিনেত্রী৷ দুর্ঘটনার জেরে তাঁর হাড়ে চোট লেগেছে৷ ভেঙে গিয়েছে কনুইয়ের হাড়। আর তারপর থেকেই তিনি হাসপাতালে বন্দি। মুম্বইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। তবে আগের চেয়ে কিছুটা খানিকটা ভাল আছেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন মৌনি নিজেই।

বর্তমান ওই বাঙালি অভিনেত্রী অক্ষয় কুমারের স্পোর্টস ড্রামা গোল্ড দিয়েই বলিউডে কেরিয়ার শুরু করেছেন। তবে এর আগে অবশ্য হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ ছিলেন তিনি। তাঁর হাতে রয়েছে জন আব্রাহামের ‘র’। কিন্তু হাতে এত কাজ থাকা সত্বেও মন দিতে পারছেন না মৌনি রায়।

এরপর হাতে বেশ কিছু ছবি রয়েছে মৌনির। কিন্তু এখনই ফিরছেন না শ্যুটিং ফ্লোরে। নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে ‘বোলে চুড়িয়া’ আর রাজকুমার রাও এর বিপরীতে ‘মেড ইন চায়নাতে’ দেখা যাবে তাঁকে।