কোচবিহারে অবৈধ কাফ সিরাপ সহ গ্রেপ্তার ১

কোচবিহার, ১১ জুলাইঃ অবৈধ কাফ সিরাপ সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে বুধবার রাতে কোচবিহার কোতোয়ালী থানার আইসি সৌম্যজিৎ রায়ের নেতৃত্বে কোচবিহার শহরে গুঞ্জবাড়ি এলাকা থেকে প্রচুর পরিমাণ অবৈধ কাফ সিরাপ সহ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। ধৃতের কাছ থেকে ৫৪ টি অবৈধ কাফ সিরাফ উদ্ধার করা হয়। জানা গেছে, ধৃত ব্যক্তিকে আদালতে পাঠানো হবে।

Top News

পুলিশ সূত্রে জানা যায়, ধৃত ওই ব্যক্তির নাম রফিকুল মিয়াঁ(৫১)। তার বাড়ি পশ্চিম খাগরাবাড়ি এলাকায়। জানা গেছে, শহরের গুঞ্জবাড়ি এলাকায় এই সময় রথের মেলা চলছে। রথের মেলার উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা ওই এলাকায় আঁটোসাঁটো করা হয়েছে। নিয়ন্ত্রণ করা হয়েছে শহরের যান চলাচল ব্যবস্থাও। তারেই ফাঁকে ওই ব্যক্তি অবৈধ সিরাফ নিয়ে যাচ্ছিল। সেই সময় তাকে আটক করা হয়। বৃহস্পতিবার রথের মেলার শেষ দিন।

কোচবিহার কোতোয়ালী থানার আইসি সৌম্যজিৎ রায় বলেন, বুধবার রাতে কোচবিহার শহরে গুঞ্জবাড়ি এলাকা থেকে প্রচুর পরিমাণ অবৈধ কাফ সিরাপ সহ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। ধৃতের কাছ থেকে ৫৪টি অবৈধ কাফ সিরাফ উদ্ধার করা হয়। সে কোচবিহার শহরের বিভিন্ন জায়গায় এই অবৈধ ভাবে এই কাফ সিরাপের ব্যবসা করেন। ধৃত ওই ব্যক্তির সাথে অন্য কেউ জড়িত রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।