গোসানিমারীতে মদ্যপ অবস্থায় অষ্টমীর স্নানের মেলায় গিয়ে হৃৎরোগে আক্রান্ত হয়ে মৃত ব্যক্তি

প্রশান্ত দে, দিনহাটাঃ মদ্যপ অবস্থায় নদীর চরে মৃত্যু হল এক ব্যক্তির। শনিবার দুপুর ৩টা নাগাদ ঘটনাটি ঘটেছে গোসানিমারীর আদাবাড়ি ঘাটে। ওই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা গেছে, এদিন আদাবাড়ি ঘাটে অষ্টমীর স্নানের মেলা ছিল। গোসানিমারী বাজার থেকে প্রচুর মদ খেয়ে নদীর চরে সেই মেলায় গিয়েছিল। প্রচণ্ড রোদের তাপে হৃৎরোগে আক্রান্ত হয়ে মাটিতে শুয়ে গড়াগড়ি করে। সেই সময় এক যুবক তাঁকে দেখতে পেয়ে চিৎকার চেঁচামেচি শুরু করে। তারপর স্থানীয় লোকজন সেখানে ছুটে আসতে আসতেই তাঁর মৃত্যু হয়। ওই ঘটনার খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সিতাই থানার পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

Top News

স্থানীয় সুত্রে জানা যায়, মৃত ওই ব্যক্তির নাম স্বাধীন সরকার (৪০)। তাঁর বাড়ি সিতাইয়ে। তিনি গোসানিমারী বাজারে মদের দোকান রয়েছে। কর্মসূত্রে তিনি গোসানিমারীতে বসবাস করতেন।

স্থানীয় যুবক সমর বর্মণের কথায়, “এদিন দুপুরে স্নান করতে যখন নদীর ঘাটে যাই, সেই সময় দেখি এক ব্যক্তি মাঠে শুয়ে গড়াগড়ি করছে। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে স্থানীয় বাসিন্দারা। তারা ওই ব্যক্তিকে জল দিলে কিছু সময় পর মৃত্যু হয় তাঁর। সঙ্গে সঙ্গে ওই ঘটনার খবর দেওয়া হয় থানায়”। এদিকে ওই ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।