দলের অন্দরে ক্ষোভ থাকলেও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান অব্যাহত কোচবিহারে

কোচবিহার, ১১ জুনঃ তৃণমূল ছেড়ে বিজেপিতে দল বদলের ধারা অব্যাহত আজও।  কোচবিহার জেলার মাথাভাঙ্গার ফুলবাড়ী অঞ্চলের তৃণমূল কংগ্রেসের ১৭ জন পঞ্চায়েত প্রতিনিধি ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন। এদিন কোচবিহার সুকান্ত মঞ্চে জেলা বিজেপি সভানেত্রী মালতী রাভার হাত ধরে বিজেপিতে যোগদান করেছেন ঐ পঞ্চায়েত সদস্যরা। এছাড়াও কোচবিহার দক্ষিন বিধানসভা কেন্দ্রের পুটিমারি ফুলেশ্বরি গ্রাম পঞ্চায়েতের সদস্যরাও বিজেপিতে যোগদান করেন বলেও জানান বিজেপির কোচবিহার জেলা সভানেত্রী মালতি রাভা।

Top News

লোকসভা নির্বাচনে কোচবিহার জেলাতেও পদ্মের উত্থান হওয়ায়, ঘাসফুল ছেড়ে দলে দলে গেঁড়ুয়া শিবিরে আশ্রয় নিচ্ছে তৃণমূল কর্মী সমর্থকেরা। গত পঞ্চায়েত নির্বাচনে কোচবিহার জেলায় একটি মাত্র গ্রাম পঞ্চায়েত দখল করে বিজেপি। ১২৮ টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে বাকি সব কয়টি তৃনমূলের দখলে আসে। লোকসভায় কোচবিহার কেন্দ্রে ভারতীয় জনতা পার্টি জয়ের পর পালা করে বিভিন্ন এলাকার গ্রাম পঞ্চায়েত সদস্যরা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দান করে চলেছে। এর ফলে বেশ কিছু গ্রাম পঞ্চায়েত বিজেপির দখলে চলে গিয়েছে বলে মনে করা হচ্ছে।

এদিকে এই পালা বদলের নাট্যে ব্যপক ক্ষোভ তৈরি হয়েছে বিজেপির অন্দরে। এভাবে তৃণমূল প্রতিনিধিদের দলে নেওয়ায় এদিন একদল বিজেপি কর্মী সমর্থক জেলা কার্যালয়ে বিক্ষোভ দেখায়।