দিনহাটার বুড়িরহাটে ট্রাক্টর উল্টে গুরুতর জখম ২, ভর্তি হাসপাতালে

দিনহাটা, ১৯ ফেব্রুয়ারিঃ ট্রাক্টর উল্টে নিচে চাপা পড়ে গুরুতর জখম হলেন এক কিশোর সহ দুই জন। আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই দুর্ঘটনায় আহত হয়েছেন রাফসান মিয়া(১৫) ও ওই ট্রাক্টরের ড্রাইভার রঞ্জিত বর্মন(১৯)। আজ দুপুরে ওই ঘটনাটি ঘটেছে দিনহাটা ২নং ব্লকের বুড়িরহাটের কুকুরকচুয়া এলাকায়।

Top News

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে একটি ট্রাক্টরে দ্রুত গতিতে নিয়ে যাওয়ার সময় রাস্তার মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। ওই ঘটনায় ট্রাক্টরে থাকা চালক ও এক কিশোর ট্রাক্টরের নিচে চাপা পড়ে। আশপাশে থাকা স্থানীয়রা ছুটে এসে আহত ওই দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

প্রত্যক্ষদর্শী ইব্রাহিম মিয়াঁ জানান, আমি আলু খেতে ঔষুধ স্প্রে করছিলাম। হঠাৎ একটি বিকট শব্দ হয়। ঘুরে তাকাতেই দেখি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি উল্টে গিয়েছে। দৌড়ে গিয়ে দেখি ওই ট্রাক্টরের নিচে চাপা পড়েছে। এরপর অন্যরাও ছুটে এসে আহতদের উদ্ধজার করে হাসপাতালে পাঠানো হয়। তাঁদের মধ্যে রাফসান মিয়ার মাথা ফেটে গিয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক। জানা গিয়েছে, ওই ট্রাক্টরটি দ্রুত গতিতে থাকার জন্য নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ঘটনার খবর পেয়ে পুলিশ এসে ট্রাক্টরটি আটক করেছে।