সভা চলাকালীন বিজেপি কর্মীর বাড়িতে বোম ছোঁড়ার অভিযোগ, শিশু সহ আহত ৪

চন্দন দাস, কোচবিহার: বিজেপি কর্মীর বাড়িতে সভা চলাকালীন বোম ছোঁড়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনায় গুরুতর আহত এক শিশু সহ ৪ জন। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে কোচবিহারের ২ নং ব্লকের পাতলাখাওয়া সিঙ্গিমারি এলাকায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে। আহতদের উদ্ধার করে কোচবিহার এমজেএন হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

Top News

জানা গিয়েছে, পাতলাখাওয়ার সিঙ্গিমারি এলাকায় বিজেপি কর্মী সাগর দাসের বাড়িতে সভা চলছিল। অভিযোগ, সেই সময় তৃণমূল কর্মীরা অতর্কিতে বোম ছুঁড়তে থাকে। বোমের আঘাতে বিজেপি কর্মী সাগর দাসের মুখ ঝলসে যায়। আক্রান্ত হন রিন্টু অধিকারী ও কৌশিক অধিকারী নামে আরও দুই কর্মী। বোমের আঘাতে এক শিশুও আহত হয়েছে বলে দাবি। আহতদের উদ্ধার করে কোচবিহার জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে। ওই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

জেলা বিজেপি নেতৃত্বের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা তাদের দলীয় কর্মীদের বাড়ি লক্ষ্য করে বোম ছোঁড়ে। এর জেরে এক শিশু সহ চার বিজেপি কর্মী আহত হয়েছেন।

যদিও ঘটনার কথা অস্বীকার করে তৃণমূলের জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ এই প্রসঙ্গে বলেন, “এদিন সন্ধ্যায় পাতলাখাওয়ায় বিজেপি নেতা সাগর দাসের বাড়িতে বোম বানানো হচ্ছিল। সেই সময় বোম বিস্ফোরণ হয়ে বিজেপি কর্মীরা আহত হয়েছেন। ”