দলের আভ্যন্তরীণ কাজিয়ায় ছন্নছাড়া সংগঠন, নতুন করে সাজাতে ময়দানে তৃণমূল

কোচবিহার, ২৫ জানুয়ারিঃ দলের আভ্যন্তরীণ কাজিয়ায় ছন্নছাড়া হয়ে থাকা সংগঠন সাজাতে ময়দানে নামল কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস। আজ ফের গঠন করা হল কোচবিহার ১ নম্বর ব্লকের পানিশালা অঞ্চল কমিটি। ১১ সদস্যের ওই কমিটির সভাপতি হলে খবিরুদ্দিন মিয়াঁ।

Top News

এদিন পানিশালা তৃণমূল কংগ্রেস কার্যালয়ে বৈঠক করে ওই কমিটি গঠন হয়। ওই বৈঠকে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের কোচবিহার ১ নম্বর ব্লক সভাপতি খোকন মিয়াঁ ও কার্যকারী সভাপতি আজিজুল হক। তাঁরা জানিয়েছেন, লোকসভা নির্বাচন আসন্ন। তাই সংগঠনকে আবার ঠেলে সাজাতে চাইছেন জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। তাঁর নির্দেশে আজ বৈঠক করে দীর্ঘদিন থেকে না থাকা পানিশালা অঞ্চল কমিটি আবার নতুন করে গড়ে দেওয়া হল। সভাপতি হলেন খবিরুদ্দিন মিয়াঁ।

পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠী মাদার-যুব’র লড়াইয়ে বেশ কিছু গ্রাম পঞ্চায়েতে সাংগঠনিক সমস্যা তৈরি হয়। ওই সমস্যার জন্য তখন দলের পানিশালা অঞ্চল কমিটি ভেঙে দেওয়া হয়। এতদিন অস্থায়ী ভাবে করে দেওয়া কমিটি ওই অঞ্চলের সাংগঠনিক কাজ সামাল দিচ্ছিল। কিন্তু লোকসভা নির্বাচন চলে আসায় দ্রুত সমস্ত বুথ ও অঞ্চল কমিটি নতুন করে সাজিয়ে নিতে চাইছে তৃণমূল কংগ্রেস। আর সেই কারণেই এদিন ওই কমিটি গঠন করা হল বলে দলীয় সূত্রের খবর।