নিশীথের ও তাঁর দেহরক্ষীর বিরুদ্ধে মামলা পুলিশের, আশঙ্কা গ্রেফতারের!

রাজিব বর্মন, কোচবিহারঃ কোচবিহারের বিজেপির প্রার্থী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে মামলা করল রাজ্য পুলিশ। নিশীথ সহ তাঁর দুই নিরাপত্তা কর্মীর নামে অভিযোগ করা হয়েছে। কোতোয়ালি থানায় ওই অভিযোগ দায়ের হয়েছে। পুলিসের একটি মহলের আশঙ্কা, সরকারি কাজে বাধা ও ১৪৪ ধারা ভেঙ্গে হাই সিকিউরিটি জোনে ধর্নায় বসা ও কর্তব্যরত পুলিশ অফিসারদের গায়ে হাত দেওয়ার অভিযোগে গণনার আগেই গ্রেফতার হতে পারেন কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক।

Top News

উল্লেখ্য, গতকাল সন্ধ্যায় কোচবিহার পলিটেকনিক কলেজের ডিসিআরসির ভিতরে জেলা নির্বাচনী আধিকারিকের রুমের সামনে পুনঃ নির্বাচনের দাবিতে বিক্ষোভ দেখান কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক সহ অন্যান্য বিজেপি কর্মীরা। ১৪৪ ধারা ভেঙ্গে হাই সিকিউরিটি জোনে এভাবে দলবল নিয়ে ধর্নায় বসায় উত্তেজনা তৈরি হয় বলে অভিযোগ। পরে ধর্নায় বসা বিজেপি কর্মীদের উঠাতে গেলে নিশীথের দেহ রক্ষীদের সাথে কোচবিহার কোতোয়ালি থানার আইসির সাথে বচসা ও ধস্তাধস্তি শুরু হয়।

অভিযোগ, সে সময় আইসির কলার ধরেন নিশীথের এক দেহ রক্ষীর। সরকারি কাজে বাধা দেওয়া ও আই সির কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। কোচবিহারের পুলিশ সুপার আমিত কুমার সিং বলেন, একটা কেস শুরু হয়েছে। ওটা নিয়ে একটি এফআইআর হয়েছে কোচবিহার কোতোয়ালি থানায়। সরকারি কাজে বাধা দেওয়া সহ অন্যান্য বিষয়ে মামলা হয়েছে।