ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক ব্যাক্তির, উত্তেজনা তুফানগঞ্জে

তুফানগঞ্জ, ২৪ ফেব্রুয়ারিঃ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক ব্যাক্তির মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল তুফানগঞ্জে। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ শহরের মদনমোহন বাড়ি সংলগ্ন এলাকায়। জানাগেছে, মৃত ব্যক্তির নাম বাবলু মণ্ডল (৫০)। তার বাড়ি তুফানগঞ্জ শহরের ২ নং ওয়ার্ডে বলে জানা গেছে।

Top News

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সকালে রানীর হাট এলাকা থেকে বাজার করে সাইকেলে চেপে বাড়ি ফিরছিলেন বাবলু মণ্ডল নামে ওই ব্যাক্তি। মদন মোহন বাড়ি সংলগ্ন এলাকায় আসতেই তিনি নিয়ন্ত্রণ হারিয়ে সাইকেল থেকে পরে যান। সেইসময় একটি ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে যান তিনি। এরপরই স্থানীয় এলাকার বাসিন্দারা তাঁকে উদ্ধার করে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনার পরেই ওই এলাকার উত্তেজিত জনতা ঘাতক ট্রাকটিতে ভাঙচুর চালায়। এদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে তুফানগঞ্জ থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।যদিও ঘাতক ট্রাকের চালক পলাতক। ইতিমধ্যেই ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠিয়ে দিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে তুফানগঞ্জ থানার পুলিশ।