কলেজ ছাত্রীকে পার্ক-ফরেস্টে নিয়ে যাবার প্রস্তাব অধ্যাপকের, শাস্তির দাবিতে বিক্ষোভ কোচবিহার পলিটেকনিকে  

কোচবিহার, ২৮ মেঃ কলেজের এক ছাত্রীর সঙ্গে অশিক্ষক মূলক আচরণ করার অভিযোগ উঠল অধ্যাপকের বিরুদ্ধে। এমনকি সেই ছাত্রীকে নিয়ে কয়েক ঘন্টার জন্য ঘুড়তে যাওয়ার প্রস্তাব দেওয়ারও অভিযোগ উঠেছে ওই অধ্যাপকের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল কোচবিহার পলিটেকনিক কলেজে। এদিন এই ঘটনার প্রতিবাদে কলেজে বিক্ষোভে সামিল হন ছাত্রছাত্রীরা।

Top News

কোচবিহার পলিটেকনিক কলেজের প্রথম বর্ষের ওই ছাত্রীর অভিযোগ, “কলেজের সিভিল ডিপার্টমেন্টের অধ্যাপক অনিমেষ রায় তার সঙ্গে অশিক্ষক মূলক আচরণ করেছেন। কলেজে আসার পর তিনি তাকে দেখলেই রুমে যেতে বলতেন। তিনি তার রুমে না গেলে ওই অধ্যাপক তাকে হুমকি দিতেন বলেও অভিযোগ। এমনকি ওই অধ্যাপক তাকে নিয়ে পার্ক ও ফরেস্টে ঘুরতে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন বলেও অভিযোগ।” সোমবার সকাল থেকেই এই অভিযোগ ঘিরে পলিটেকনিক কলেজ চত্বরে উত্তেজনা দেখা যায়। অভিযুক্ত শিক্ষক অনিমেষ রায়ের উপযুক্ত শাস্তি এবং তার দ্রুত বদলি দাবিতে এদিন কলেজে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখায় ছাত্রছাত্রীরা। এই বিষয়ে অভিযুক্ত অধ্যাপক অনিমেষ রায় সেভাবে কিছু না বললেও তিনি চক্রান্তের স্বীকার বলে দাবি করেছেন।

এই বিষয়ে কোচবিহার পলিটেকনিক কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল প্রবীর সরকার বলেন, “কলেজের প্রথম বর্ষের এক ছাত্রী একটি অভিযোগ জানিয়েছেন। কলেজের এক অধ্যাপক তার সাথে অশিক্ষক মূলক আচরণ করেছে বলে অভিযোগ করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হবে।”