জুয়া খেলার প্রতিবাদ করে নিগৃহীত যুবক হাসপাতালে, চাঞ্চল্য মাথাভাঙায়

কাজল রায়, মাথাভাঙ্গা: জুয়া খেলায় বাঁধা দেওয়ায় এক যুবক কে মারধরের অভিযোগ উঠল স্থানীয় একটি ক্লাব সদস্যদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা ১ নং ব্লকের পচাগড় গ্রাম পঞ্চায়েতের উত্তর পচাগড় এলাকায়।

Top News

আক্রান্ত যুবক অজিত বর্মন জানান, গত শুক্রবার বিকেল নাগাদ বাজার থেকে বাড়ি ফেরার পথে পাড়ার একটি ক্লাবে জুয়ার আসর বসেছে দেখতে পান। তা দেখে প্রতিবাদ করেন, তখনই ওই ক্লাবের বেশ কয়েকজন যুবক তাঁকে বেধড়ক মারধোর করেন বলে অভিযোগ। ঘটনাস্থলেই তিনি অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। আক্রান্ত প্রতিবাদী ওই যুবকের স্ত্রী প্রতিভা বর্মন মাথাভাঙ্গা থানায় অভিযোগ করে জানান, অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে তার স্বামী প্রতিবাদ করায় তাঁকে বেধড়ক মারধোর করা হয়। অজ্ঞান অবস্থায় দুইদিন ধরে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তাঁর হাত ভেঙ্গে দিয়েছে দুষ্কৃতীরা। মাথাভাঙ্গা থানায় অভিযোগ জানালেও অভিযুক্তরা ধরা পড়েনি বলে আহত যুবকের স্ত্রী অভিযোগ। অবিলম্বে অসামাজিক কার্যকলাপ বন্ধে পুলিশকে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন ওই মহিলা।

এদিকে মাথাভাঙ্গা থানা সূত্রে জানা গেছে, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত চলছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে বলে জানা গেছে ।