‘টক-শো’তে রবি-নিশীথের মধ্যে চরম উত্তেজনা, দর্শকাসনে থাকা দুই পক্ষের মধ্যে হাতাহাতি, ভাঙচুর

কোচবিহার, ৬ এপ্রিলঃ একটি টিভি চ্যানেলের ‘টক শো’ তে তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের ছেলে বিদেশে নারী পাচারের সাথে যুক্ত বলে অভিযোগ তোলেন বিজেপি নিশীথ প্রামাণিক। আর তখনই নিশীথ প্রামাণিকের দিকে তেড়ে যান রবীন্দ্রনাথ বাবু। এরপরেই ওই ‘টক শো’তে দর্শক আসনে থাকা দুই পক্ষ হাতাহাতি জড়িয়ে পড়ে। ভাঙচুর করা হয় চেয়ার। পুলিশ এসে পরিস্থিতি সামাল দিলেও ওই ‘টক শো’ কার্যত পণ্ড হয়ে যায়।

Top News

আজ ওই ঘটনা ঘটেছে কোচবিহার শহরের গুঞ্জবাড়ি এলাকার একটি ভবনে। সেখানে আজ কোলকাতার ১ টি টিভি মিডিয়ার ভোট নিয়ে ‘টক শো’ চলছিল। সেই ‘টক শো’ তে শুরু থেকেই দুই পক্ষের মধ্যে উত্তেজনা চরমে ছিল। সেখানে বলতে গিয়ে রবীন্দ্রনাথ ঘোষ বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের নামে বিভিন্ন মামলার অভিযোগ তুলে প্রশ্ন করেন, প্রাথমিক বিদ্যালয়ে চাকরি করে কি করে হলফ নামায় ব্যবসার কথা উল্লেখ করেছেন? এরপরেই নিশীথ প্রামাণিক বলতে গিয়ে রবীন্দ্রনাথ বাবুর ছেলে বিদেশে নারী পাচারের সাথে যুক্ত বলে পাল্টা অভিযোগ করেন।

এরপরেই রবীন্দ্রনাথ বাবু উত্তেজিত হয়ে নিশীথ প্রামাণিকের দিকে তেড়ে যান। কিন্তু সঞ্চালকের তৎপরতায় মঞ্চের পরিস্থিতি স্বাভাবিক হলেও দর্শকদের মধ্যে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। দুটি পক্ষের মধ্যে হাতাহাতি ও চেয়ার ছোঁড়াছুড়ি শুরু হয়ে যায়। তবে এপ্রসঙ্গ নিয়ে এখনও কারুর প্রতিক্রিয়া পাওয়া যায় নি। এদিন ওই ‘টক শো’তে রবীন্দ্রনাথ ঘোষ, নিশীথ প্রামাণিক ছাড়াও উপস্থিত ছিলেন কংগ্রেস প্রার্থী পিয়া রায় চৌধুরী ও বাম প্রার্থী গোবিন্দ রায়।