বৈষম্যের অভিযোগ, ধর্নায় তৃণমূল যুব সমর্থিত নির্দল দুই পঞ্চায়েত সদস্য

কাজল রায়, মাথাভাঙ্গাঃ আইবিএস প্রকল্পে তৃণমূল কংগ্রেস পরিচালিত গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে বৈষম্য মূলক আচরণ করার অভিযোগ তুলে ধর্নায় বসলেন দুই নির্দল পঞ্চায়েত সদস্য। মঙ্গলবার মাথাভাঙা ১ নম্বর ব্লকের শিকারপুর গ্রাম পঞ্চায়েত দফতরের সামনে ধর্নায় বসেন ওই দুই নির্দল পঞ্চায়েত সদস্য গৌতম বর্মণ ও আইনাল হক। তাঁদের অভিযোগ, এদিন তাঁদের বাদ দিয়ে বোর্ড মিটিং করে এইবিএস প্রকল্প নিয়ে সিধান্ত নেওয়া হচ্ছিল। তাই তারা প্রতিবাদ জানিয়ে ধর্নায় বসেছেন।

Top News

অন্যদিকে শিকারপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস পঞ্চায়েত সদস্যারা পাল্টা অভিযোগ করে জানিয়েছেন, এদিন বিজেপির পঞ্চায়েত সদস্যদের জোর করে পঞ্চায়েত দফতরে তালা ঝুলিয়ে দেওয়ার চেষ্টা করে। পুলিশ এসে তাঁদের প্রতিহত করলে ধর্নায় বসে পরে।

শিকারপুর গ্রাম পঞ্চায়েতে মোট আসন ১৭। এরমধ্যে তৃনমূল কংগ্রেস-১১, বিজেপি-৪ ও নির্দল-২টি করে আসন পায়। ওই নির্দল দুটি তৃণমূল কংগ্রেসের যুব সমর্থিত নির্দল বলে প্রচার করা হয়। কিন্তু তৃণমূল পরিচালিত ওই গ্রাম পঞ্চায়েত যুব সমর্থিত ওই নির্দল সদস্যদের প্রথম থেকেই গুরুত্ব দিচ্ছে না বলে অভিযোগ। আর সেই কারনেই তাঁদের ওই প্রতিবাদ বলে মনে করা হচ্ছে।