দিনহাটায় ফের তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, অঞ্চল সভাপতির বাড়িতে হামলা 

দিনহাটা, ১১ জানুয়ারিঃ রাজ্য নেতৃত্বের হুশিয়ারির পরেও গোষ্ঠী কোন্দল থামছে না দিনহাটায়। বৃহস্পতিবার রাতে তৃণমূল কংগ্রেসের ভেটাগুড়ি ১ নং অঞ্চলের সভাপতি মন্তেস্বর রায়ের বাড়ি ভাংচুরের অভিযোগ উঠল দলের যুব গোষ্ঠীর বিরুদ্ধে। বাড়ি ভাঙচুরের পাশাপাশি বোম ও গুলি চালানো হয় বলে অভিযোগ। ওই ঘটনায় উত্তেজনা ছড়ায় ভেটাগুড়িতে।

Top News

অভিযোগ, ভাঙচুর করা হয় ভেটাগুড়ির তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি মন্তেশ্বর রায়, অঞ্চল সম্পাদক কৃষ্ণ রায় মণ্ডল, শিবু ব্রক্ষ্ম, জামাল হোসেনের বাড়ি। ওই ঘটনার খবর পেয়ে বিশাল পুলিস বাহিনী ছুটে যায় ঘটনাস্থলে।

তৃণমূল কংগ্রেসের ভেটাগুরি ১ নং অঞ্চলের সভাপতি মন্তেশ্বর রায় বলেন, যুব নাম করে একদল বিজেপি আশ্রিত দুষ্কৃতি আমার বাড়ি সহ চার জনের বাড়িতে হামলা করে। ওই দুষ্কৃতিরা বাড়ি লক্ষ্য করে বোম ও গুলি ছোড়ে। প্রায় ১৬ টি বাইক ও একটি টাটা সুমো গাড়ি নিয়ে ওই দুষ্কৃতিরা এসে হামলা চালিয়ে এলাকায় অশান্তি তৈরির চেষ্টা করছে। রাত ১১ টা নাগাদ আমার বাড়ি লক্ষ্য করে বোম ও গুলি ছুঁড়ে ঘরের জানালা গুলি ভেঙ্গে ভিতরে ঢোকার চেষ্টা করে। রাতেই আমরা পুলিসকে বিষয়টি জানিয়েছি। আজ আমরা থানায় লিখিত অভিযোগ জানাবো।