কোচবিহারের বাজারের মাঠ এলাকায় শিব মন্দিরের উদ্বোধন, খুশি স্থানীয়রা

কোচবিহার, ২৮ জুনঃ কোচবিহার শহরের ১২ নম্বর ওয়ার্ডে নব নির্মিত একটি শিব মন্দিরের উদ্বোধন করলেন চেয়ারম্যান ভূষণ সিং। আজ ১২ ওয়ার্ডের বাজারের মাঠ এলাকায় ওই শিব মন্দিরের উদ্বোধন করেন তিনি। এলাকাবাসীর আর্থিক সহায়তায় প্রায় ৩ লক্ষ টাকা ব্যয়ে এই শিব মন্দির তৈরি করা হয়েছে। এদিন পূর্ণিমার তিথিতে পূজা অর্চনার মধ্যে দিয়ে মন্দিরের উদ্বোধন হয়। এদিন মন্দিরের পূজা অর্চনা ও উদ্বোধন অনুষ্ঠানে এলাকার মানুষ অংশ নিয়েছিলেন। পুরসভার চেয়ারম্যান ভূষণ সিং মন্দিরের শিব লিঙ্গটি দিয়েছেন বলে মন্দির কমিটির পক্ষ থেকে জানা গিয়েছে। সেখানে একটি শিব মন্দির তৈরির জন্য এলাকার মানুষ অনেকদিন ধরেই চাইছিল। পুরসভার সহযোগিতায় এবার সেই মন্দির তৈরি করা হল।

Top News

মন্দির কমিটির এক সদস্য বলেন, “এলাকায় একটি শিব মন্দির বা অন্য কোন মন্দির তৈরির ইচ্ছে ছিল আমাদের। দীর্ঘদিন এই দাবি নিয়ে আমরা এর আগে পুরসভায় গিয়েছিলাম। কিন্তু কারও কাছে আমরা সেই দাবি পূরণ করতে পারিনি। কিন্তু চেয়ারম্যান ভূষণ সিং আমাদের সেই দাবিটা রেখেছে। তার সহযোগিতায় এবং এলাকাবাসীর প্রচেষ্টায় এবং উদ্যোগে এই মন্দির তৈরি করা হয়েছে।”

চেয়ারম্যান ভূষণ সিং বলেন, “এই এলাকার মানুষ দীর্ঘ দিন থেকে একটি মন্দির তৈরি করার উদ্যোগ নিয়েছিল। কিন্তু কোন কারণে তা সম্ভব হয়নি। আমি চেয়ারম্যান হওয়ার পর আমার কাছে ছোট্ট একটি দাবি করা হয়েছিল। বাকিটা এলাকাবাসীর আর্থিক সাহায্যে সুন্দর এই শিব মন্দির তৈরি করা হয়েছে। আজকে মন্দিরের উদ্বোধন হওয়ায় খুব ভালো লাগছে।”