ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার চেষ্টা, গাড়ি আটকে পুলিশের হাতে তুলে দিল বাসিন্দারা

চন্দন দাস, কোচবিহারঃ টোটো, বাইক ও একটি স্কুল বাস কে ধাক্কা মেরে পালিয়ে গিয়েও শেষ রক্ষা হল না মালবাহী ম্যাজিক গাড়ি সহ চালকের। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে কোচবিহার শহরের গোলবাগান সংলগ্ন এলাকায়। ইতিমধ্যেই ঘাতক ওই গাড়ি সহ চালককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা। পুলিশ সূত্রে জানা গেছে ওই গাড়ির চালকের নাম জলিল মিঞা।

Top News

স্থানীয় সুত্রে জানা গেছে, এদিন সকালে মালবোঝাই একটি ম্যাজিক গাড়ি শহরের হাজরা পাড়া মোড় থেকে গোলবাগান পর্যন্ত প্রায় ১০টিরও বেশি টোটো ,বাইক ও একটি স্কুল বাসকে ধাক্কা পালিয়ে যাচ্ছিল বলে অভিযোগ। এরপরই স্থানীয় এলাকার বাসিন্দারা ওই মালবাহী ম্যাজিক গাড়ির পেছনে ধাওয়া করলে শহরের সাগর দীঘি পাড় এলাকায় পুলিশ সুপারের দপ্তরের সামনে ওই গাড়িকে আটকে দেয় স্থানীয় এলাকার বাসিন্দারা।

স্থানীয় এলাকার বাসিন্দা ভরত রায় বলেন, এদিন একটি মালবাহী ম্যাজিক গাড়ি হাজরাপাড়া এলাকায় একটি টোটোকে ধাক্কা মেরে পড়ে সংহতি ক্লাবের কাছে একজনকে ধাক্কা মারে। এরপর আবার একটি স্কুল বাসকে ধাক্কা মারার পর বাজার এলাকায় আরও কয়েকজনকে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে আমরা ওই গাড়িটি পিছু নিয়ে সাগরদিঘি এলাকা থেকে ওই গাড়ি সহ চালককে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

স্থানীয়দের অভিযোগ, মালবাহী ওই ম্যাজিক গাড়ির চালক মদপ্য অবস্থায় ছিল। এদিকে, এই ঘটনায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে ১৫ জনেরও বেশি স্কুল পড়ুয়া বোঝাই ওই স্কুল বাসটি। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে কোচবিহার কোতোয়ালী থানার পুলিশ।