দিনহাটায় মর্মান্তিক পথ দুর্ঘটনার মৃত্যু হল একজনের আহত আরও ১

দিনহাটা, ২৩ ফেব্রুয়ারী: পথ দুর্ঘটনায় মৃত্যু হল একজনের ।আহত আরও একজন। শুক্রবার রাতে মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটেছে দিনহাটা শহরের গোপালনগর মোড় এলাকায় বলে জানাগেছে। সূত্রে জানা গেছে, মৃত ওই যুবকের নাম কুশল নাথ তাঁর বাড়ি শহরের ৭ নং ওয়ার্ডে এবং আহত যুবকের নাম জুয়েল বর্মন বাড়ি শহরের বোর্ডিং পাড়া এলাকায়।

Top News

পুলিশ সূত্রে জানা গেছে, এদিন রাতে দিনহাটা থানার পুলিশের মোবাইল পেট্রোলিং ভ্যান তাঁদের দুজনকে রাস্তার পাশে রক্তাক্ত অবস্থা পড়ে থাকতে দেখেন। এরপর তাঁদের কে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালের নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক কুশল নাথ নামে ওই যুবকে মৃত বলে ঘোষণা করে। অপর যুবক জুয়েল বর্মনের অবস্থা আশঙ্কা জনক থাকায় তাঁকে কোচবিহারে স্থানান্তরিত করা হয়।

সূত্রে জানা গেছ , এদিন রাতে শহরের এল আই সি অফিস সংলগ্ন গোপাল নগর মোড় এলাকায় গোসানী রোডের দিক থেকে বাইক চালিয়ে বোর্ডিং পাড়ার দিকে আসছিল জুয়েল বর্মন নামে ওই যুবক। অন্যদিকে গোপালনগরের দিক থেকে পুরাতন বাস স্ট্যান্ডের দিকে আসছিল।তখনই দুটি বাইকের সংঘর্ষের ঘটনা ঘটে। পরে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকে পরে রাতে পুলিশ টহল দিতে গিয়ে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এদিকে সূত্রে জানা গেছে, মৃত যুবক কুশল নাথ পেশায় ভিডিওগ্রাফার এবং জুয়েল বর্মন পেশায় আইনজীবী।

পুলিশ সূত্রে জানা, ওই দুই যুবক মদপ্য অবস্থায় বাইক চালাচ্ছিল। এর ফলেই এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশের অনুমান। এদিকে এই মর্মান্তিক পথ দুর্ঘটনার খবর পেয়েই ঘটনার তদন্ত করতে দিনহাটা থানায় ছুটে আসেন ডিএসপি ট্রাফিক চন্দন দাস। তিনি এদিন থানায় গিয়ে দুর্ঘটনাগ্রস্থ বাইক দুটিকে খতিয়ে দেখেন এবং মৃত কুশলের পরিবারের লোক ও বন্ধুদের সাথে কথা বলেন তিনি। দিনহাটা থানার পুলিশ ইতিমধ্যেই WB 64 C 7024 এবং WB 64 G 1916 নম্বরের বাইক দুটিকে আটক করেছে পুলিশ।ভিডিওগ্রাফার কুশলের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা দিনহাটায়।