দিনহাটা ও সিতাইয়ে ৫ গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন করল তৃণমূল

দিনহাটা, ১৯ সেপ্টেম্বরঃ ব্যাপক পুলিশি নিরাপত্তায় গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন হল দিনহাটা ও সিতায়ে। বুধবার দিনহাটা ১ নম্বর ব্লকের ২টি গ্রাম পঞ্চায়েতে ও সিতাই ব্লকে ৩টি গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন করা হয়েছে। সব গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন করেছে রাজ্যের শাসক দল তৃনমূল। জানা গেছে, এদিন ৫ টি গ্রাম পঞ্চায়তের মধ্যে দিনহাটা ১নং ব্লকের ভেটাগুড়ি ও পেটলা গ্রাম পঞ্চায়েতে বোর্ড দখল করেন যুব তৃনমূল কংগ্রেস। বাকি ৩টি গ্রাম পঞ্চায়েত সিতাইয়ে ব্লকের চামটা, সিতাই ১,২ দখল করেন মাদার তৃনমূল কংগ্রেস।

Top News

দিনহাটা ১ নম্বর ব্লকের ভেটাগুড়ি ২ গ্রাম পঞ্চায়েতে প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন আলিনা বিবি, উপ প্রধান নির্বাচিত হয়েছেন বিজলী দে বর্মণ। পেটলা গ্রাম পঞ্চায়েতে প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন ওহাইদা বিবি ও উপ প্রধান নির্বাচিত হয়েছেন বনিক রায়।

অন্যদিকে সিতাই ব্লকের ৩টি গ্রাম পঞ্চায়েত বোর্ড গঠন করা হয়। সিতায়ের চামটা গ্রাম পঞ্চায়েতে প্রধান স্বপন দাস ও বাবলী বর্মণ উপ প্রধান নির্বাচিত হয়েছেন। সিতাই ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে প্রধান তপতি বর্মণ ও জরিনা বিবি উপ প্রধান নির্বাচিত হয়েছেন। সিতাই ২ গ্রাম পঞ্চায়েতে কুসুম বর্মণ ও রেনুকা বিবি যথাক্রমে প্রধান ও উপ প্রধান নির্বাচিত হয়েছেন।

এদিন তৃণমূল যুব কংগ্রেসের জেলা সাধারন সম্পাদক নিশীথ প্রামাণিক বলেন, “দিনহাটা ১ নম্বর ব্লকে প্রায় সব গুলো গ্রাম পঞ্চায়েতে তৃণমূল যুব কংগ্রেস সংগঠনের সাথে যুক্ত পঞ্চায়েত কর্মীরা প্রধান হয়েছেন। আজ ভেটাগুড়ি ২ ও পেটলা গ্রাম পঞ্চায়েত যুব’রা বোর্ড গঠন করল। দলের সমস্ত পঞ্চায়েত সদস্যরা তাঁদের সমর্থন করেছেন। আগামীদিনে এই এলাকায় আমাদের এক্যবদ্ধ সংগঠন অনেক শক্তিশালী হবে।”

এদিন এই সিতাইয়ের বিধায়ক জগদীশ চন্দ্র বসুনিয়া বলেন, “সিতাইয়ে বিরোধী কোন গোষ্ঠী নেই। তাই সিতাইয়ে আমরা দলীয় ভাবে বোর্ড গঠন করলাম। তবে বাহিরে থেকে কিছু বহিরাগত এসে সিতাইকে অশান্তি করতে চেয়েছিল। কিন্তু আমরা তা হতে দেইনি। আজ চামটা, সিতাই ১,সিতাই ২ তে আমরা প্রধান ও উপ প্রধান গঠন করলাম।”