তুফানগঞ্জে তৃণমূল কর্মীকে মারধোর করে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ দুষ্কৃতীর বিরুদ্ধে

তুফানগঞ্জ, ১৩ জুনঃ এক তৃণমূল কর্মীকে মারধোর করে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জে পৌরসভার ১০ নং ওয়ার্ডের মিনি বাস স্ট্যান্ডের সম্মুখে। ওই ঘটনায় আহত ওই তৃণমূল কর্মী। ওই ঘটনায় পর এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে তুফানগঞ্জ থানার পুলিশ। ওই ঘটনায় এলাকা উত্তেজনা থাকায় ঘটাস্থলে মোতায়েন করা হয় পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Top News

পুলিশ সূত্রে জানা যায়, আক্রান্ত ওই ব্যক্তির নাম তন্ময় দে(৫৫)। তার তুফানগঞ্জে পৌরসভার ১০নং ওয়ার্ডের মিনি বাস স্ট্যান্ড সংলগ্ন।তিনি এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী। অভিযোগ, ঘরের ভিতরে তন্ময় বাবু বসেছিলেন। সেই সময় ৫টি বাইকে মুখে কালো কাপড় বাধে তার বাড়িতে হাজির হয়।

তার বাড়ির গেটে এবং দরজায় মারধোর শুরু করে। তারপর তিনি ঘর থেকে বেড়লে তাঁকে কাঠের বাটাম দিয়ে মাথায় আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। তার চিৎকার শুনে পরিবারে লোকজন ছুটে আসতেই দুষ্কৃতীরা পালিয়ে যায়। পরে ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে তুফান গঞ্জ থানার পুলিশ। ঘটনায় পর এলাকা উত্তেজিত থাকায় ঘটনাস্থলে মোতায়েন করা হয় পুলিশ।উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরে জানা গেছে তুফানগঞ্জ এলাকায় বেশ কয়েকজন যুবক এভাবে বাইক নিয়ে মুখে কালো কাপড় বেঁধে ঘুরে বেড়ায়। তারপর বিভিন্ন এলাকায় লোকজন কে মারধোর করে। বিভিন্ন ভাবে অভিযোগ হলেও পুলিশ কোন পদক্ষেপ নেয় না বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। এভাবে রাত্রের বেলা দুষ্কৃতীদের তান্ডব চালায়। পুলিশ যদি ওই সব দুষ্কৃতীদের গ্রেপ্তার  বা তাঁদের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেই তাহলে এলাকার মানুষ শান্তিতে থাকতে পারবে না। তার পুলিশের ভুমিকা নিয়ে উঠছে প্রশ্ন।