হেলমেট বিহীন বাইক চালিয়ে মর্মান্তিক পরিণতি ৩ যুবকের

বিশ্বজিৎ সরকার, শিলিগুড়িঃ বাইক ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ মৃত্যু হল এক বাইক আরোহীর। এই দুর্ঘটনায় আহত হয়েছে বাইকে থাকা আরও দুজন। মৃতের নাম মানিক রায় (২৬)। আহতরা হল স্বপন রায়(২০) ও সহদেব রায়। তারা তিনজনই ফাঁসিদেওয়ার রাবভিটা এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার দুর্ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের গোয়ালটুলি মোড় এলাকায়।

Top News

জানা গিয়েছে, এদিন ওই তিনজন যুবক বাইকে করে চটহাট থেকে বাড়ি ফিরছিল। ঠিক সেই সময় উল্টো দিক থেকে আসছিল বালি বোঝাই একটি ডাম্পার। গোয়ালটুলি মোড় এলাকায় বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ডাম্পারটির। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক বাইক আরোহীর। আহত হয় বাইকে থাকা আরও দুজন।

স্থানীয়রা তরীঘরী আহতদের উদ্ধার করে ফাঁসিদেওয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। কিন্তু সেখানে তাদের অবস্থার অবনতি হলে পরে তাদের উওরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ফাঁসিদেওয়া থানার পুলিশ। মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। যদিও এই ঘটনার পর থেকেই ঘাতক ডাম্পারের চালক পলাতক। তবে পুলিশ গাড়ি দুটিকে আটক করে থানায় নিয়ে যায়।

অপরদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বাইক আরোহী তিনজনের মাথায় হেলমেট ছিল না। তবে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ফাঁসিদেওয়া থানার পুলিশ।