মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত ৪, আহত ২

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক চারজনের। দুর্ঘটনায় আহত হয়েছে আরও দু’জন। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ডালখোলা থানার পূর্ণিয়া মোড়ের কাছে ৩৪ নং জাতীয় সড়কে। আহতদের স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠায়। ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। মৃতদেহগুলি ময়না তদন্তের জন্য ইসলামপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

Top News

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে যাত্রীবোঝাই একটি অটো ডালখোলা রেলগেট থেকে পূর্নিয়ামোড়ের দিকে যাচ্ছিলো। পূর্নিয়া মোড়ের কাছে অটোটি পৌছাতেই শিলিগুড়ির দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাকের সঙ্গে অটোটির মূখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ জনের। আহতদের অবস্থা খারাপ থাকায় তাদেরকে স্থানীয় বাসিন্দারা ইসলামপুরে মহকুমা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। এই দূর্ঘটনার ফলে জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ডালখোলা থানার পুলিশ। মৃতদেহগুলি ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। ওই অটো বিহারের রেজিষ্ট্রেশন বলে জানা গিয়েছে। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করলেও ট্রাকের চালক ও খালাসি পলাতক। এলাকায় উত্তেজনা থাকায় ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিশ।