বিজেপি একটা পাগলের দলঃ জ্যোতিপ্রিয়

শ্যাম বিশ্বাস, হাসনাবাদঃ বিজেপি একটা পাগলের দল। শনিবার হাসনাবাদে ব্রিগেডের প্রস্তুতি সভা শেষে বিজেপিকে আক্রমণ করে একথা বললেন তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক। ১৯ জানুয়ারি ব্রিগেড সমাবেশ উপলক্ষ্যে শনিবার হাসনাবাদের ভবানীপুর মডেল বাজার হাইস্কুল মাঠে কর্মীসভার আয়োজন করে তৃণমূল। এই সভায় বিজেপি বিরোধী সমস্ত দলগুলিকে ঐক্যবদ্ধ হওয়ার ডাক দেন জ্যোতিপ্রিয় মল্লিক। হাসনাবাদ ব্লকের ন’টি গ্রাম পঞ্চায়েত ও সুন্দরবনের হিঙ্গলগঞ্জ বিধানসভার একাধিক এলাকা থেকে হাজার হাজার তৃণমূল কর্মী ও সমর্থক এই সভায় যোগ দেন। এই কর্মীসভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের নির্মল ঘোষ, ইদ্রিস আলি, বীণা মণ্ডল, দেবেশ মণ্ডল সহ অন্যরা।

Top News

৩০ নভেম্বর বিজেপি-র কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় শান্তিপুরে চোলাই মদে মৃতদের পরিবারকে শোকবার্তা জানাতে গিয়েছিলেন। সেই সময়ই তিনি সাংবাদিকদের বলেন, চোলাই মদ বিক্রির লভ্যাংশের টাকা সরাসরি যাচ্ছে অভিষেক ব্যানার্জির খাতে। গতকাল হাসনাবাদে ব্রিগেডের প্রস্তুতি পর্ব শেষে এবিষয়ে রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে জিজ্ঞাসা করা হয়।

তিনি বলেন, “যে দলটি বিভাজনের রাজনীতি করছে, যে দলটি ভারতের সম্প্রীতি নষ্ট করছে, যে দলটি ধর্মনিরপেক্ষতাকে নষ্ট করছে, তার নাম ভারতীয় জনতা পার্টি। আর সেই দলের নেতা হলেন কৈলাস বিজয়বর্গীয়। তিনি নিজে কী কথা বলেন নিজেই জানেন না। দলটা হল পাগলের দল। কৈলাস বিজয়বর্গীয়, নরেন্দ্র মোদি মুখে যা বলছে, কাজে তা হচ্ছে না। আমরা বলেছি ব্রিজ করে দেব। আমরা হাসনাবাদে ব্রিজ তৈরি করছি। আমরা বলেছি দু’টাকা কিলো চাল দেব। মুখ্যমন্ত্রী তার ব্যবস্থা করে দিয়েছেন। আমরা বলেছি গ্রামে গ্রামে জলের ব্যবস্থা করে দেব। আমরা তার কাজ শুরু করে দিয়েছি। মুখে বললে হবে না। কাজটা করে দেখাতে হবে। ১১ তারিখ ওরা বুঝবে কত ধানে কত চাল।”