দুষ্কৃতীদের হাতে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

দক্ষিণ দিনাজপুর, ২ জুনঃ তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। গুলিবিদ্ধ ওই তৃণমূল কর্মীর নাম আমন রায়(৪৫)। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে।

Top News

জানা গিয়েছে, গঙ্গারামপুর থানার নন্দনপুর গ্রাম পঞ্চায়েতের কাঁটাতোর এলাকার বাসিন্দা আমন রায় তৃণমূলের সক্রিয় কর্মী৷ তিনি পেশায় কৃষক। অভিযোগ, শনিবার রাতে এলাকার বেশ কয়েকজন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে আমন রায়ের দাদা পবন রায়ের বাড়িতে হামলা চালায়। দাদার বাড়িতে হামলা হয়েছে শুনে ঘটনাস্থলে ছুটে যায় আমন। সেই সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনার পরই সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা৷ আমনকে উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি করা হয়। কিন্তু সেখানে আমনের শরিলে লাগা গুলিটি বের করা সম্ভব না হলে তাঁকে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়।

ওই ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আগুন তুলেছে আমনের পরিবার। ঘটনায় মোট ন’জনের বিরুদ্ধে রবিবার গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে আক্রান্ত আমনের দাদা পবন রায়। যদিয়ও তাদের আনা অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপির গঙ্গারামপুর ব্লক সভাপতি সনাতন কর্মকারের অভিযোগ, তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে এই গুলি চালানোর ঘটনা ঘটেছে। বিপ্লব মিত্রকে জেলা সভাপতির পদ থেকে সরানোর পর সেই কোন্দল চরম আকার নিয়েছে। নিজেদের বিবাদ ঢাকা দিতে বিজেপির উপর দোষ চাপানোর চেষ্টা চলছে।