পাহাড়ে ভোট প্রচারে তৃণমূলের মন্ত্রী সহ প্রার্থী অমর সিং রাই, দেখুন ভিডিও

বিশ্বজিৎ সরকার, শিলিগুড়িঃ লোকসভা নির্বাচনের দিন ঘোষনা হতেই প্রচারে নেমে পড়েছে সব দল। যদিও ইতিমধ্যেই সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস তাদের প্রার্থী তালিকা ঘোষণা করেছে। এবং এইবার দার্জিলিং লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী করেছে গোর্খা জনমুক্তি মোর্চা নেতা অমর সিং রাইকে। এদিন সকালে কলকাতা থেকে বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছান দার্জিলিং লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী অমর সিংহ রাই। এবং বাগডোগরা বিমানবন্দরে পৌঁছন পর্যটন মন্ত্রী গৌতম দেব, জিটিএর এর চেয়ারম্যান বিনয় তামাং। বাগডোগরা বিমানবন্দরে অমর সিংহ রাইকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্বের পাশাপাশি গোর্খা জনমুক্তি মোর্চার কর্মী-সমর্থকরা। এরপর বাগডোগড়া বিমানবন্দর থেকে হুড খোলা জিপে ঈরে সড়ক পথে বাগডোগরা, শিব মন্দির, দার্জিলিং মোড় হয়ে সোজা চলে যান দার্জিলিংএ। তবে দার্জিলিং লোকসভা কেন্দ্রটি বিজেপির দখলে।

Top News

এদিন তৃণমূল মনোনীত প্রার্থী অমর সিংহ রাই বলেন, আমি আত্মবিশ্বাসী যে লোকসভা নির্বাচনে জয়ী হব। কারন সাধারন মানুষ আমাদের সাথে আছেন।

পর্যটনমন্ত্রী গৌতম দেব বলেন যে রেকর্ড ভোটে অমর সিংহ রাই জিতবে। আমরা ২০০% আত্মবিশ্বাসী। তবে দেখার বিষয় পাহাড়বাসী কাকে বেছে নেয়। সেই দিকে তাকিয়ে সকলেই।