বাংলাই দিল্লির সরকার গড়বে, নকশালবাড়ির জনসভায় দাবি মমতার

নকশালবাড়ি, ৫ এপ্রিলঃ নকশালবাড়ির জনসভা থেকে ফের প্রধানমন্ত্রীকে এক হাত নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মোদীকে ঝুটাবাবু বলে কটাক্ষ করলেন তিনি। মমতা বলেন, “মোদীবাবু ঝুট বলতা হ্যায়। চৌকিদার ঝুটা হ্যায়। তাঁর প্রশ্ন, মোদী কী করেছেন বাংলার জন্য? শুধু আচ্ছে দিনের ভুয়া প্রতিশ্রুতি দিয়েছেন।

Top News

শুক্রবার নকশালবাড়িতে দলের প্রচার সভায় ফের একবার বিজেপিকে হটানোর ডাক দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, দার্জিলিং আমদের গর্বের আসন। সেই দার্জিলিংয়ে কাজের মানুষকে চাই। দিল্লির ‘লাড্ডু’কে তাই আর আনবেন না। আমরা পাহাড়ের ভুমিপুত্রকে এবার প্রার্থী করেছি। পাহাড়ের এই ভূমিপুত্রই পাহাড়ে উন্নয়ন ঘটাতে সক্ষম হবেন। বহিরাগতরা কেউ কিছু করবে না। শুধু মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ভোট নিয়ে পালিয়ে যাবে। পাহাড়ের মানুষকে তিনি এদিন মনে করিয়ে দেন, গত ১০ বছর যাঁদের সাসংদ করেছিলেন দার্জিলিংয়ের মানুষ, তাঁরা কী দিয়েছে পাহাড়কে। পাহাড়বাসীকে দেওয়া কোনও কথাই রাখেনি। শুধু গ্যাসের দাম, জ্বালানির দাম বাড়িয়েছে। মিথ্যা প্রতিশ্রুতির ফুলঝুরি ছড়াচ্ছে এখনও, কেউ বিশ্বাস করবে না ওই ঝুটা সরকারকে।

তাঁর দাবি, পাহাড়কে উন্নয়ন দিতে পারি আমরাই। আর এবার বাংলাই দিল্লির সরকার গড়বে। তাই বাংলার দাবি জোরদার করুন। মমতার অভিযোগ, বিজেপি নোটবন্দির টাকায় ভোট করতে চায়। আপনাদের অ্যাকাউন্টে ১৫ লক্ষ টাকা দেওয়ার নাম করে, আপনাদের অ্যাকাউন্ট ফাঁকা করে দিয়েছে। এবার সেই টাকা দিয়ে ভোট করতে চাইছে। তাই এই ঝুটা সরকারকে আর বিশ্বাস করবেন না। এবার বদলে দিন বিজেপিকে।