পাহাড়ে শান্তি ও উন্নয়ন বজায় রাখতে তৃণমূল প্রার্থীকে ভোট দেওয়ার আবেদন রবির

বিশ্বজিৎ সরকার, শিলিগুড়িঃ দার্জিলিং লোকসভা কেন্দ্রে প্রচারে গিয়ে পাহাড়ে শান্তি উন্নয়নের কাজ বজায় রাখতে দলীয় প্রার্থীকে ভোট দেওয়ার আবেদন জানালেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেতা রবীন্দ্রনাথ ঘোষ। আজ তিনি দার্জিলিং লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অমর সিং রাই সমর্থনে মাটিগাড়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েত ও পাথর ঘাটায় এলাকা প্রচার করেন রবীন্দ্রনাথ বাবু। তাঁর সাথে ছিলেন মাটিগাড়া ব্লক সভাপতি খগেশ্বর রায়।

Top News

রবীন্দ্রনাথ বাবু বলেন, “পাহাড়ে শান্তি ও উন্নয়নের জন্য কাজ করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কাজের ধারাকে অব্যাহত রাখতে তৃণমূল কংগ্রেস প্রার্থী অমর সিং রাইকে নির্বাচিত করুন।” অমর সিং রাই পাহাড়ের মানুষ। শিক্ষক ও সমাজ সচেতন মানুষ। এমন প্রার্থী পাহাড়ের উন্নয়নে কাজে আসবে বলে রবীন্দ্রনাথ বাবু উল্লেখ করেন।

প্রথম পর্বের ভোটের আগে কচবিহারেই প্রচারে মনোনিবেশ করেছিলেন রবীন্দ্রনাথ বাবু। আর কোচবিহারের ভোট শেষ হতেই জলপাইগুড়ি দার্জিলিং, দুই দিনাজপুর ও মালদার প্রচারে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। জানা গিয়েছে, টানা ৭ দিন ধরে উত্তরবঙ্গ ওই সব এলাকায় প্রচার করবেন রবীন্দ্রনাথ বাবু।