মহিলাকে প্রকাশ্যে চড় মারার ঘটনায় অভিযুক্ত এসআইকে তলব করল ডিসি

কোলকাতা, ২০ ডিসেম্বরঃ বেসরকারি সংস্থায় কর্মরত এক মহিলাকে প্রকাশ্যে চড় মারার অভিযোগ উঠল পার্ক স্ট্রিটে কর্তব্যরত এসআইএর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কলকাতার পার্কস্ট্রিটে। আক্রান্ত ওই মহিলা অভিযুক্ত পুলিশ আধিকারিকের বিরুদ্ধে পার্ক স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানা গিয়েছে। অভিযুক্ত ওই পুলিশ কর্মীর নাম এইচ মণ্ডল।

Top News

জানা গিয়েছে, পার্ক স্ট্রিটে একটি বেসরকারি সংস্থায় উচ্চপদে চাকরি করেন আক্রান্ত ওই মহিলা। তাঁর দাবি, বুধবার সন্ধ্যায় অফিস থেকে ফেরার জন্য ক্যাব বুক করেছিলেন। ক্যাবের চালককে পার্ক স্ট্রিটের এপিজে হাউসের সামনে আসতে বলেছিলেন তিনি। কিন্তু, রাসেল স্ট্রিট দিয়ে পার্ক স্ট্রিটে পৌঁছানোর পর অ্যাপ ক্যাবটি মল্লিকবাজারের দিকে চলে যাচ্ছিল। তা দেখে গাড়িতে ওঠার জন্য তিনি দৌঁড়তে থাকেন, তখন দেখেন, কর্তব্যরত এসআই গাড়িটিকে দাঁড়াতে দিচ্ছেন না এবং ক্যাবের গায়ে রীতিমতো লাঠি দিয়ে মারছেন। তখন তিনি প্রতিবাদ করলে কর্তব্যরত এসআই ওই মহিলাকে চড় মারেন বলে অভিযোগ। ঘটনায় হতবাঁক হয়ে পড়েন তিনি। এরপরই পার্ক স্ট্রিট থানায় অভিযুক্ত পুলিশ আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। থানায় অভিযোগ দায়ের হওয়ার পর ওই মহিলার কাছে এইচ বাবু ক্ষমা চেয়ে নিয়েছেন বলে জানা গিয়েছে।

ওই ঘটনায় অভিযুক্ত এসআইকে তলব করেছেন ডিসি সাউথ। সাথে তলব করা হয়েছে ওই মহিলাকেও। অভিযুক্ত এসআই-এর দাবি, অনিচ্ছাকৃতভাবে হাত নাড়তে গিয়েই এঘটনা ঘটেছে। বক্তব্য যাচাইয়ে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে।