আলিপুরদুয়ারে ভয়াবহ অগ্নিকান্ড, মৃত মা, মেয়ে ও ছেলে

বিনয় নার্জিনারী, আলিপুরদুয়ারঃ ভয়াবহ অগ্নিকান্ডে মৃত্যু হল একই পরিবারের তিন জনের। মৃতদের মধ্যে এক শিশু ও এক কিশোরী রয়েছে বলে জানা গিয়েছে। সোমবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের কালচিনি ব্লকের হাসিমারা এমইএস চৌপথি এলাকায়। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

Top News

জানা গিয়েছে, এদিন রাত ১১টা নাগাদ কালচিনি ব্লকের হাসিমারা এমইএস চৌপথি এলাকার বাসিন্দা দীলিপ বর্মনের বাড়ি থেকে আগুনের শিখা দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় হাসিমারা বায়ুসেনা থেকে দমকলের একটি ইঞ্জিন ও হ্যা মিলণ্টণগঞ্জ থেকে একটি ইঞ্জিন। প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু অগ্নিকান্ডের ঘটনায় দীলিপ বর্মনের স্ত্রী গীতা বর্মন, তার এগারো বছরের কন্যাজ সুস্মিতা বর্মন এবং দুই বছরের পুত্র দীপু বর্মনের মৃত্যু হয়। পরে হাসিমারা ফাঁড়ির পুলিশ মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

এলাকার বাসিন্দারা জানান, দীলিপ বর্মনের স্ত্রী, কন্যা ও পুত্র ঘর থেকে বের হতে পারেনি। যার জেরে ঘটনাস্থলেই আগুনে দগ্ধ হয়ে মৃত্যু হয় তাদের। তবে কি কারনে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটল তা এখনও জানা যায়নি। আগুন লাগার প্রকৃত কারন খতিয়ে দেখা হচ্ছে।