সাত সকালে দুর্ঘটনার কবলে রেল, লাইনচ্যুত হাওড়া-পুরী ধৌলি এক্সপ্রেস

পাঁশকুড়া, ১৩ নভেম্বরঃ সাত সকালে দুর্ঘটনার কবলে রেল। লাইনচ্যুত হাওড়া-পুরী ধৌলি এক্সপ্রেসের একটি কামরা। তবে এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। ঘটনাস্থলে পৌঁছেছেন দক্ষিণ-পূর্ব রেলের আধিকারিকরা।

Top News

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে হাওড়া থেকে ধৌলি এক্সপ্রেস পুরীর দিকে যাচ্ছিল। পাঁশকুড়ার ভোগপুর ষ্টেশন পেরিয়ে যাওয়ার পর একটি লাইন থেকে অন্য আর এক লাইনে ক্রশ করার সময় লাইনের একটি জয়েন্টের পাত খুলে চাকাতে ঢুকে যায়। এরপর বি-৭ বগিটি লাইনচ্যুত হয়ে যায়। রেলের ঝাঁকুনি ও পাথর ছিটকে যেতে দেখে যাত্রীরা চেন টানেন। এরপরেই থেমে যায় ট্রেনটি । যদিও রেল সূত্রে প্রাথমিক ভাবে জানানো হয়েছে, জয়েন্টের পাত খুলে রেলের একটি চাকায় ঢুকে যায়,যার ফলে একটি বগি লাইন চ্যুত হওয়ার সঙ্গে সঙ্গে চালক দ্রততার সাথে থামিয়েছে ট্রেনটি। এক লাইন থেকে আর একটি লাইনে ক্রস করার সময় ওই বিপত্তি ঘটে। ট্রেনের গতি কম থাকায় বড়সড় দুর্ঘটনা ঘটেনি। যাত্রীদের কেউই হতাহত হন নি। তবে ট্রেন চলাচল স্বাভাবিক থাকলেও ওই লাইন দিয়ে সব ট্রেন ধীর গতিতে যাচ্ছে।

রেলের আধিকারিকরা ঘটনার তদন্ত শুরু করেছে। সাত সকালে ট্রেন দুর্ঘটনায় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। চালু করা হয়েছে হেল্পলাইন নম্বর। হাওড়া স্টেশনের হেল্পলাইন নম্বর ০৩৩-২৬৩৭৭১৯৭, বালাসোরের হেল্পলাইন নম্বর ০৬৭-৮২২৬৫৭৬৭, খড়গপুর স্টেশনের হেল্পলাইন নম্বর ০৩২-২২২৫৫৮৯৭।