ময়নাগুড়িতে পথ দুর্ঘটনায় মৃত ৩, আশঙ্কাজনক ২

ওয়েব ডেস্ক, ১২ জুনঃ পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিন জনের। ওই ঘটনায় আহত হয়েছে আরও দু’জন। মৃতদের নাম চাঙ্কি দত্ত(৩০), পীযুষ দাস(৩৪) ও শুভঙ্কর মিশ্র(৩২)। বুধবার ভোর চারটা নাগাদ ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ি লাটাগুড়ি জাতীয় সড়কের ময়নাগুড়ি কাটাপাকড়ি এলাকায়। ওই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Top News

জানা গিয়েছে, এদিন একটি ছোট গাড়িতে পাঁচজন লাটাগুড়ি থেকে ময়নাগুড়ির দিকে আসছিলেন। সেই সময় ময়নাগুড়ি ব্লকের কাটাপাকড়িতে তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছে ধাক্কা মারে। ঘটনায় দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। গাড়ির ভিতরেই আটকে পড়েন ওই পাঁচজন। ওই দুর্ঘটনার খবর পেয়ে ময়নাগুড়ি থেকে দমকল বাহিনী গিয়ে আহতদের উদ্ধার করে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা চাঙ্কি দত্ত, পীযুষ দাস ও শুভঙ্কর মিশ্রকে মৃত বলে ঘোষণা করেন। অতনু প্রধান ও দেবাদিত্য সাহা নামে আরও দুজন আশঙ্কাজনক অবস্থায় ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন।

ওই ঘটনার খবর পেয়ে ময়নাগুড়ি থানার পুলিশ গিয়ে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে আটক করেছে থানায় নিয়ে যাওয়া হয়েছে। কি কারনে ওই দুর্ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ।