দুর্ঘটনাকে কেন্দ্র করে রাজগঞ্জে সিভিক ভলেন্টিয়ারদের পেটালো উত্তেজিত জনতা, দেখুন ভিডিও

জলপাইগুড়ি, ১৪ এপ্রিলঃ চার সিভিক ভলেন্টিয়ারকে বেধড়ক ভাবে মারধর করে রক্তাক্ত করে দিল উত্তেজিত জনতা। পুলিশ আক্রান্ত ওই সিভিক ভলেন্টিয়ারদের উদ্ধার করে গাড়িতে তুললে গাড়ি থেকে তাঁদের টেনে নামানোর চেষ্টা করে। সিভিক ভলেন্টিয়ারদের মারধরের সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Top News

ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার রাজগঞ্জের ফাটাপুকুরের ৩১ নং জাতীয় সড়কের উপর। জানা গেছে, শুক্রবার জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ থানার পুলিশ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী জনসভার নিরাপত্তা নিয়ে ব্যস্ত ছিল। সেই সময় ফাটাপুকুরে ৩১ নম্বর জাতীয় সড়কে দ্রুতগতিতে চলা একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় স্থানীয় দুই বাসিন্দার। এর পরেই উত্তেজিত হয়ে উঠে এলাকার মানুষ, ঘটনাস্থলে পৌঁছলে রাজগঞ্জ থানার পুলিশ সহ ওই সিভিক ভলেন্টিয়াররা সেখানে গেলে তাঁদের উপর চড়াও হয় উত্তেজিত জনতা।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় মৃত ওই দুই বাসিন্দার নাম প্রভাত রায় ও লঙ্কেস্বর রায়। মৃত ওই ব্যক্তির বাড়ি ফাটাপুকুর এলাকায়। জেলা পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, এই দুর্ঘটনা নিয়ে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ বাহিনীকে পাঠানো হয়েছিল। আহত ওই চার সিভিক ভলেন্টিয়ার বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।