বিজেপি প্রার্থীদের মনোনয়ন তুলে নিতে হুমকি, বাড়িতে ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

সোমনাথ চক্রবর্তী, ময়নাগুড়ি: বিজেপি প্রার্থীদের বাড়িতে ভাঙচুর করার পাশাপাশি মনোনয়ন তুলে নিতে হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। সেই সঙ্গে বিজেপির পতাকা, ফ্লেক্স ছিঁড়ে দেওয়ারও অভিযোগ উঠেছে শাসক দলের বিরুদ্ধে। অভিযোগ, গতকাল রাতে ময়নাগুড়ি ব্লকের হাসপাতাল পাড়ায় বিজেপির পতাকা, ফ্লেক্স ছিড়ে দেয় তৃণমূল কর্মীরা। এছাড়া বিজেপি প্রার্থী তানিয়া বর্ধন (দে), দীপক সাহা বাড়িতে তৃণমূলের কর্মীরা ভাঙচুর এবং হামলা চালায় বলে অভিযোগ। বিজেপি প্রার্থীদের মনোনয়ন পত্র তুলে নেওয়ার জন্য তৃণমূল কর্মীরা হুমকিও দেয় বলে অভিযোগ। গতকালের ঘটনার পরিপ্রেক্ষিতে আজ ময়নাগুড়ি থানায় বিজেপির পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়। তবে স্থানীয় তৃণমূল নেতৃত্ব এসব অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন।

Top News

বিজেপি প্রার্থী দীপক সাহা ও তানিয়া বর্ধন বলেন, “গতকাল রাত ৯ টা নাগাদ তৃণমূলের লোকজন বাড়িতে গিয়ে মনোনয়ন পত্র তুলে নেওয়ার কথা বলে আসে। মনোনয়ন না তুলে নিলে তারা অন্য ব্যবস্থা নিবে বলে হুমকি দিয়ে আসে। প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। বাড়ির আসবাব পত্র ভেঙ্গে দেওয়া হয়। আমরা বাড়িতে ছিলাম না। কিন্তু আমাদের বাড়ির মহিলাদের ধাক্কাধাক্কি ও হুমকি দেয়। আমরা কখনই মনোনয়ন প্রত্যাহার করব না।”

তৃণমূল ব্লক সভাপতি মনোজ রায় বলেন, “এই ধরনের কোন ঘটনা ঘটে নি। এই ঘটনা সম্পূর্ণ মিথ্যে। তৃনমূল কংগ্রেস কোন নোংরা রাজনীতিতে বিশ্বাস রাখে না। ওখানে বিজেপির সংগঠনই নেই। এই ধরণের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।”