মেয়রের নাম গ্রীনিচ ওঠানোর প্রস্তাব জানাবে শিলিগুড়ি পুরনিগমের বিরোধী দলনেতা

শিলিগুড়ি, ১৬ই ফেব্রুয়ারীঃ রাজ্য বাজেটে শিলিগুড়ি পুরসভাকে বঞ্চনা করাকে কেন্দ্র করে যেকোন দিন ধর্মতলার মেট্রো চ্যানেলে ধর্ণায় বসবেন জানিয়ছিলেন শিলিগুড়ি মেয়র তথা বিধায়ক অশোক ভট্টাচার্য। আর মেয়রের সেই বক্তব্যকে কটাক্ষ করে মন্তব্য করলেন শিলিগুড়ি পুরনিগমের বিরোধী দলনেতা রঞ্জন সরকার। তিনি বলেন, কুড়ি বছর মন্ত্রী ছিলেন অশোক বাবু। বিগত চার বছর ধরে তিনি শিলিগুড়ি পুরনিগমের মেয়র। বিগত চার বছরে শিলিগুড়ির উন্নয়ন তুলেই দিয়েছেন তিনি। তাই ওয়ার্ল্ড গ্রীনীচ বুকে যাতে ওনার নাম ওঠানো যায়, তার জন্য আমরা  প্রস্তাব পাঠাবো।

Top News

তিনি আরও বলেন, মেয়র মেট্রো চ্যানেলই ধর্ণায় বসুন আর দিল্লীর যন্তর মন্তর কিংবা ভারতবর্ষের যেকোন প্রান্তেই ধর্নায় বসুন তাতে শিলিগুড়ির মানুষের বা পশ্চিমবঙ্গের মানুষের কোন কিছুই হবে না। রাজ্য সরকারের দেওয়া বত্রিশ কোটি টাকা তিনি খরচ করতে পারেননি। ওনাকে যেই টাকা দেওয়া হয়েছে সেই টাকা দিয়ে কাজ করতে না পারায় টাকা ফেরত চলে গিয়েছে। অশোক বাবু মেয়র থাকাতে পিছিয়েছে শহর শিলিগুড়ি।

বিগত কয়েকদিন আগে এক সাংবাদিক বৈঠকে থেকে ধর্ণায় বসার কথা জানিয়েছিলেন শিলিগুড়ি পুরনিগমের মেয়র অশোক ভট্টাচার্য। অবশেষে মার্চ মাসের এক তারিখে কলকাতার মেট্রো চ্যানেলে ধর্নায় বসার অনুমতি চেয়ে কলকাতার পুলিশ কমিশনারকে চিঠি পাঠালেন মেয়ের। শুক্রবার এক সাংবাদিক সম্মেলন করে এই কথা জানান মেয়ের অশোক ভট্টাচার্য।