তৃনমূলের দলীয় পতাকা, প্রার্থীর পোস্টার ও মুখ্যমন্ত্রীর ফ্লেক্সে ছিড়ে ফেলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

তুষার কন্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ দুটি পৃথক যায়গায় তৃনমূল কংগ্রেসের দলীয় পতাকা প্রার্থীর পোস্টার পোড়ানো ও মুখ্যমন্ত্রীর ফ্লেক্সে থাকা মুখ কেটে দেওয়ার অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে। তার সাথে সাথে রস্তায় লাগানো সরকারি বাতিস্তম্ভের লাইড ভাঙে দেয় দুষ্কৃতিরা। এই ঘটনার জেরে আলোড়ন ছড়িছে শুক্রবার সকালে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের পুর এলাকায়। ঘটনার তদন্তে পুলিশ।

Top News

তৃনমূলের অভিযোগ, কালিয়াগঞ্জ পুর এলাকার ১২ নং ওয়ার্ডে হাসপাতাল পাড়ায় তৃনমূল কংগ্রেসের পতাকা পুড়িয়ে দেবার অভিযোগ অপর দিকে ২ নং ওয়ার্ডের রবীন্দ্র সরনী এলাকায় প্রচারের লাগানো থাকা ফ্লেক্সের তৃনমূল প্রার্থীর কানাইয়ালাল আগরওয়াল ও মূখ্যমন্ত্রী মমতা বন্ধ্যোপাধ্যায়ে ফ্লেক্সে থাকা ছবি কেটে দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়।

শুধু দলীয় পতাকা পুড়িয়ে দেওয়াই নয় ঘটনার আগে পৌরসভার বাতিস্তম্ভের রডলাইট ভেঙে ফেলা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলে পৌছায় কালিয়াগঞ্জ থানার পুলিশ। তৃনমূলের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপি নেতার দাবি তৃনমূল কংগ্রেস তাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে। গতকালই ওই এলাকায় বিজেপির নির্বাচনী কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছিল। ওই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।