অন্তঃসত্ত্বার গর্ভস্থ সন্তানকে নষ্ট করে দেওয়ার হুমকি চিকিৎসকের

সিউড়ি, ২৬ ডিসেম্বরঃ অন্তঃসত্ত্বার গর্ভস্থ সন্তানকে নষ্ট করে দেওয়ার হুমকির অভিযোগ উঠল এক চিকিৎসকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। অভিযুক্ত চিকিৎসকের নাম সব্যসাচী ভৌমিক। ওই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হাসপাতাল চত্বরে।

Top News

জানা গিয়েছে, সিউড়ি থানার গরুঝড়া গ্রামের বাসিন্দা হোসনা বিবি পেটে ব্যথা নিয়ে মঙ্গলবার সকাল দশটা নাগাদ সিউড়ি সদর হাসপাতালে ভর্তি হন। তাঁকে ঠিকমতো দেখা হচ্ছে না বলে চিকিত্সক সব্যসাচী ভৌমিককে জানান তিনি। কিন্তু তাতেও কোন লাভ হয় নি। অভিযোগ, সন্ধ্যায় ব্যথা বাড়ায় ফের নার্সকে বলতে গেলে তাঁরা রোগীর আত্মীয়দের সঙ্গে দুর্ব্যবহার করেন। এরপর চিকিত্সক ভৌমিক নাসিফা বিবিকে মারধর করে ওয়ার্ড থেকে বের করে দেন বলে অভিযোগ। এরপরই বাচ্চা নষ্ট করে দেওয়ার হুমকি দেন ডাক্তার।

হোসনা বিবির অভিযোগ, “ডাক্তারবাবু বলেন আগামী ৩ দিন তুমি আমার হাতে থাকবে, তোমার বাচ্চা আমি মেরে দেবো।” বুধবার সকালে পরিবারের লোককে ঘটনার কথা জানান অন্তঃসত্ত্বা। এরপর চিকিত্সক ভৌমিকের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে রোগীর পরিবার। যদিও এখনও পর্যন্ত অভিযুক্ত চিকিত্সক সব্যসাচী ভৌমিক কিংবা হাসপাতাল কর্তৃপক্ষের এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।