তৃনমূল কংগ্রেস কর্মিদের মারধরেভ অভিযোগ বিজেপির বিরুদ্ধে

বিশ্বজিৎ মণ্ডল, মালদাঃ দল বদল করতে রাজী না হওয়ায় তৃণমূল কর্মীদের মারধোর করার অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে। শনিবার গভীর রাতে মানিকচক থানার মথুরাপুর বাজারপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে। গুরুতর জখম অবস্থার মালদা মেডিকেল ও মানিকচক গ্রামীন হাসপাতালে চিকিৎসাধীন ছয় জন। ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানায় পুলিশ।আহত ওই তৃনমূল কংগ্রেস কর্মীদের নাম হরিপদ মন্ডল,বৈদ্য মহালদার তাপস মহালদার,রাধিকা মহালদার,পাতি মহালদার ও মোহন মহালদার। এদের মধ্যে প্রথম পাঁচ জন মালদা মেডিকেলে চিকিৎসাধীন। বাকী এক জন মানিকচক গ্রামীন হাসপাতালে চিকিৎসাধীন।

Top News

জানা গিয়েছে, জখম হরিপদ মন্ডল তৃণমূল কর্মী। দীর্ঘদিন থেকে তিনি তৃণমূল করে আসছেন। এলাকার বিজেপি কর্মী দেবা মন্ডল তৃণমূল কর্মী হরিপদকে বিজেপিতে যোগদান করতে বলে। কিন্তু তাতে রাজী ছিলনা হরিপদ। তারি জেরেই শনিবার রাতে হরিপদ মন্ডলের পথ আটকায় প্রায় ২০ থেকে ২৫ জন বিজেপি কর্মী। তাকে ফের বিজেপিতে যোগদান করতে বলে। রাজী না হলে মারধর শুরু করে। তাকে বাঁচাতে ছুটে আসে জামাইবাবু বৈদ্য মহালদার ও তার পরিবারের লোকেরা।

 অভিযুক্তরা তাদেরও মারধোর করে। মারধোরের পর দুষ্কৃতিরা পালিয়ে গেলে স্থানীয়রা জখমদের উদ্ধার করে মানিকচক গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে পাঁচ জনকে আশঙ্কাজনক আবস্থায় মালদা মেডিকেলে পাঠানো হয়। ঘটনায় মানিকচক থানায় অভিযোগ জানালে তদন্তে নামে পুলিশ।