নিজের সার্ভিস রিভলভার দিয়ে গুলি করে আত্মহত্যা এক বিএসএফ জওয়ানের, চাঞ্চল্য

বিশ্বজিৎ সরকার, শিলিগুড়িঃ নিজের সার্ভিস রিভলভার মাথায় ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করল এক বিএসএফ জওয়ান। রবিবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তরর্গত ফাঁসিদেওয়ায় বিওপির বিএসএফের ৫১নং বেটেলিয়ানের এক জওয়ানের মৃত্যু ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায়। মৃত ওই জওয়ানের নাম বিজয় আনান্দ(৪৫)। সে উওরপ্রদেশের বাসিন্দা। ওই ঘটনার খবর পেয়ে স্থানীয় পুলিশ ও বিএসএফের আধিকারিকরা ঘটনাস্থলে ছুটে আসেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Top News

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, এদিন সকালে আচমকা গুলির শব্দ শুনতে পায় স্থানীয় ও বিএসএফের জাওয়ানরা। ওই গুলির আওয়াজ শুনে স্থানীয় ও বিএসএফের জাওয়ানরা গিয়ে দেখেন ওই জাওয়ান গুলিবিদ্ধ দেহ পড়ে আছে। এরপর তড়িঘড়ি স্থানীয়রা পুলিশ ও বিএসএফের আধিকারিকদেরকে খবর দেন। এবং এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ফাঁসিদেওয়া থানার পুলিশ ও বিএসএফের উচ্চপদস্থ অধিকারীকরা।

বিএসএফ সুত্রে জানা গিয়েছে, ওই জাওয়ান কর্তব্যরত অবস্থায় নিজের সার্ভিস রিভলভার দিয়ে আত্মঘাতী হন। তবে কি কারনে আত্মহত্যা করলো তা জানা যায়নি। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ফাঁসিদেওয়া থানার পুলিশ।