প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে প্রস্তুতি শুরু করল পশ্চিম মেদিনীপুর বিজেপি

কার্ত্তিক গুহ, পশ্চিম মেদিনীপুর: প্রধানমন্ত্রীর আসন্ন সফরকে কেন্দ্র করে প্রস্তুতি শুরু করে দিল পশ্চিম মেদিনীপুর জেলা বিজেপির নেতৃত্ব। আজ সকালে দলের রাজ্য সহ সভাপতি বিশ্বপ্রিয় রায় চৌধুরীর নেতৃত্বে বিজেপির জেলা সভাপতি সহ এক প্রতিনিধি দল কলেজ মাঠে আসেন ও মাঠ পরিদর্শন করেন। উল্লেখ্য, আগামী ১৬ তারিখে এই মাঠে প্রধানমন্ত্রীর জনসভা হবে বলে দলীয় সুত্রে খবর পাওয়া গেছে। গতকাল রাতে এই খবর আসার পরপরই প্রস্তুতি শুরু করল জেলা নেতৃত্ব। সদ্য শেষ হওয়া পঞ্চায়েত নির্বাচনে জঙ্গলমহলে বিজেপির অভূতপূর্ব সাফল্যে দলের কর্মী সমর্থকরা স্বাভাবিকভাবেই উজ্জীবিত হয়ে উঠেছে। সেই উজ্জীবতাকে আরও সতেজ করতেই মোদীর আগমন বলে দলীয় সুত্রে জানা গেছে।

Top News

প্রসঙ্গত, কয়েকদিন আগে রাজ্যে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। পুরুলিয়ায় সভা করেন তিনি। আর মাস ঘুরতে না ঘুরতেই নরেন্দ্র মোদির রাজ্য সফরের খবরে চাঙ্গা বঙ্গ বিজেপি। চলতি মাসে রাজ্য সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ১৬ জুলাই তিনি রাজ্যে আসবেন। তিনি কেন্দ্রীয় কৃষিমন্ত্রকের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা তাঁর।

তবে রাজ্য বিজেপি সূত্রে জানা যায়, পঞ্চায়েত নির্বাচনে জঙ্গলমহলের তিন জেলায় বিজেপি ভালো ফলাফল করেছে। রাজনৈতিক মহলের একাংশের মত, সেই জন্যই প্রধানমন্ত্রীর সভার জন্য বেছে নেওয়া হয়েছে মেদিনীপুর শহরকে। ওই দিনের সভায় মোদির সঙ্গে একই মঞ্চে দেখা যেতে পারে বিজেপি একাধিক কেন্দ্রীয় নেতাকে।