দলের নীতি বিরোধী কাজ যারা করেছেন তাঁদের দায়িত্ব নেবে না দল, বার্তা শুভেন্দুর

বাঁকুড়া, ১৩ আগস্টঃ“দলের নীতি বিরোধী কাজ যারা করেছেন তাঁদের দায়িত্ব নেবে না দল।তাঁদের জন্য আমার কোনো মায়া মমতা নেই।দলের নীতির বাইরে গিয়ে যারা অবৈধ বালি খাদানে যুক্ত হয়েছেন,খারাপ কাজ করেছেন তাঁদের দায়িত্ব নেবে না দল।কারন দল ওই পয়সা নেয় না।মমতা বন্দ্যোপাধ্যায় ওই নীতিতে চলে না”।আজ বাঁকুড়ার ওন্দা হাইস্কুল ময়দানে দলের জনসভা করতে এসে দলের একাংশকে সতর্ক করলেন রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী।এর পাশাপাশি এদিন দলের অনুগত কর্মীদের শুভেন্দু অধিকারী বলেন,যারা তৃনমুলের হয়ে সিপিএম এর সঙ্গে লড়াই করেছেন।২০১১ সালে সিপিএম এর সঙ্গে লড়াই করে তৃনমূলকে ক্ষমতায় এনেছেন তাঁদের মাথায় একটা বাড়ি পড়লে হামলাকারীদের কোমর কিভাবে ভাঙ্গতে হয় সে কাজ আমরা করব।

Top News

 শুভেন্দু অধিকারী নিজের দলের কর্মীদের সতর্ক করার বলেন, ‘এখন যারা গ্রামে গ্রামে মারপিট, জরিমানা করছে তাঁরা একসময় সিপিএম এর অত্যাচারী ছিল।এরাই এক সময় কোতুলপুর, সিহড়, গোপীনাথপুর, নেতাই, ছোট আঙ্গারিয়া, নন্দীগ্রামের ঘটনার নায়ক।তারাই এখন লাল জামা খুলে গেরুয়া জামা পরে ফেলেছে। আমরা এদের ছাড়ব না।আমরা গণতান্ত্রিক ভাবে লড়াই করে পুলিশ ও আইনকে মেনে ব্যবস্থা নেব।এদের নব্বই ভাগ ইতিমধ্যেই ঠান্ডা হয়ে গেছে। বাকিদেরও ঠান্ডা করতে বেশি সময় লাগবে না।

বিরোধীদের তিনি কটাক্ষের সুরে বলেন, যেমন অসুখ তেমনই তাঁর ওষুধ দিতে হবে। আমি নন্দীগ্রাম,জঙ্গলমহল করেছি। মুর্শিদাবাদে গিয়ে সেখানে কংগ্রেসদের ভীতকে নড়িয়ে দিয়েছি।আমি নিশ্চিত যে এই জেলায় দলকে ঘুরে দাঁড় করিয়ে তৃনমূল যাতে আবার আগের জায়গা ফিরে পায় সে কাজ আমিই করব।