বিজেপি করার অপরাধে ধারালো অস্ত্রের কোপ যুবককে, চাঞ্চল্য

হেমতাবাদ,৭ অক্টোবরঃ বিজেপি করার অপরাধে এক যুবককে ধারালো অস্ত্রের কোপের ঘটনায় চাঞ্চল্য ছাড়াল উত্তর দিনাজপুরে। ঘটনাটি ঘটেছে পাড়ার মোড় এলাকায়। ওই ঘটনার পর খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন। রক্তাক্ত অবস্থায় স্থানীয়েরাই তাঁকে উদ্ধার করে ভর্তি করেন রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছে তাঁর। হামলার ঘটনায় আক্রান্ত বিজেপি কর্মীর পরিবারের পক্ষ থেকে হেমতাবাদ থানায় অভিযোগ দায়ের করেছেন এনামূলের পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, আক্রান্ত ওই যুবকের নাম এনামূল হক। তাঁর বাড়ি হেমতাবাদ থানার বাসুদেবপুর গ্রামের বাসিন্দা। তিনি পুলিশকে জানিয়েছেন, জনা কয়েক যুবক গুলি ও ধারালো অস্ত্র নিয়ে তাঁকে আক্রমণ করে। তাঁকে লক্ষ্য করে গুলিও ছোড়া হয়। তবে সেই গুলি তাঁর গায়ে লাগেনি। ধারালো অস্ত্রের কোপে এনামূলের হাত ও পেট মারাত্মক ভাবে জখম হয়েছে।

এনামূল হক বলেন, এদিন জনা কয়েক যুবক তাঁকে ঘিরে ধরেছিল। তাঁকে জিজ্ঞাস করা হয় আপনি বিজেপি করেন কি না। তার পরেই হুমকি, শেষে ধারালো অস্ত্রের কোপ। যুবকেরা সবাই ছিল অপরিচিত। গোটা ঘটনায় তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন এনামূল। তিনি আরও বলেন, ‘‘আমি বিজেপি করি বলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আমার উপর হামলা করেছে।’’

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, “এনামূলের হকের পাড়ায় বেশ নাম ডাক রয়েছে। সক্রিয় ভাবে বিজেপির নানা কর্মসূচিতে দেখা যায় তাঁকে। রক্তাক্ত অবস্থায় স্থানীয়েরাই তাঁকে উদ্ধার করে ভর্তি করেন রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।” অন্যদিকে এনামূলের সমস্ত অভিযোগ উড়িয়ে তৃণমূলের দাবি, এটা বিজেপিরই গোষ্ঠীদ্বন্দ্বের ফল। তৃণমূল এখানে কোনও ভাবেই জড়িত নয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আমাদের খবর টেলিগ্রামে পেতে ক্লিক করুন নীচের লিঙ্কে:  http://t.me/khaboria24
হোয়াটস্যাপে আমাদের সাথে যুক্ত হতে এই লিংকে ক্লিক করুন:  http://bit.ly/2EOn96o

ফেসবুকে আমাদের সাথে যুক্ত হতে এই লিংকে ক্লিক করে লাইক করুন: https://www.facebook.com/khaboria24/