আজ ভেটাগুড়িতে মঞ্চ মাতাবেন হিমেশ রেশমিয়া, রাস্তায় থাকছে ২০ টি প্রজেক্টার

মনিরুল হক, দিনহাটাঃ আজ কোচবিহারের ভেটাগুড়িতে মেগা অনুষ্ঠান। ভেটাগুড়ির যুব নেতা নিশীথ প্রামাণিকের গণেশ পুজোর আজকে শেষ দিন। আজকে শেষ দিনের অনুষ্ঠানে থাকছেন মুম্বাই খ্যাত প্লে-ব্যাক সিঙ্গার হিমেশ রেশমিয়া। সুদূর মুম্বাই থেকে এই প্রথমবার কোচবিহারে আসছেন তিনি। ইতিমধ্যেই তিনি উত্তর-পূর্ব ভারত তথা কোচবিহার জেলা মানুষের মনে জায়গা করে নিয়েছেন। আজ কোচবিহারের ভেটাগুড়ির গণেশ উৎসব মঞ্চে তার সঙ্গীতানুষ্ঠান ঘিরে ব্যাপক উন্মাদনা সৃষ্টি হয়েছে বলে জানা গিয়েছে। আজকে হিমেশ রেশমিয়ার অনুষ্ঠান ঘিরে কয়েক লক্ষ দর্শক সমাগম হবে বলে উদ্যক্তারা আশাবাদী। দর্শকদের সুবিধার জন্য ও অনুষ্ঠান মাঠে ভিড় এড়াবার জন্য ২০ টি প্রজেক্টার লাগানো হয়েছে। রাস্তায় তিনশো মিটার পর পর একটি করে প্রজেক্টার লাগানো হয়েছে। নিরাপত্তার জন্য থাকছে শতাধিক পুলিশ ও সিভিক ভলান্টিয়ার এবং ২ হাজার স্বেচ্ছাসেবক।

কোচবিহার জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক নিশীথ প্রামাণিকের উদ্যোগে ভেটাগুড়ির ফুটবল খেলার মাঠে তৃতীয় বর্ষ গণেশ উৎসবকে ঘিরে ৮ দিনব্যাপী সঙ্গীতানুষ্ঠান চলছে। গত ১২ সেপ্টেম্বর অনুষ্ঠানের সূচনা হয়। গণেশ উৎসবের উদ্বোধন করেন অভিনেত্রী রিমি সেন। অভিনেত্রী শুভশ্রী, সঙ্গীত শিল্পী ঋষি, গোপিকা গোস্বামী, পরীক্ষিত বালা আরও অনেকে গত গত কয়েকদিন সংগীত অনুষ্ঠান পরিবেশন করেছেন। আজকে অনুষ্ঠানের শেষ দিনে বলিউড খ্যাত অভিনেতা সঙ্গীত পরিচালক প্লেব্যাক সিঙ্গার হিমেশ রেশমিয়া মঞ্চ মাতাতে আসছেন।

২০০৩ সালে অভিনেতা সলমান খানের হাত ধরে চলচ্চিত্র সংগীত পরিচালক হিসেবে অভিষেক ঘটে হিমেশ রেশমিয়ার। তারপর তিনি একের পর এক সিনেমায় গান গেয়েছেন এবং সংগীত পরিচালক হিসেবে খ্যাতি অর্জন করেছেন। পাশাপাশি তিনি বহু সিনেমায় অভিনয় করেছেন। ২০০৬ সালে তার গাওয়া গান ‘আপ কা সুরুর’ ব্যাপক হিট হয়। গত ১২ বছরেও তার এই রেকর্ড কেউ ভাঙতে পারেনি। দেশ-বিদেশে মিলে ওই গানের ৫ কোটি কপি বিক্রি হয়েছে। যার ধারে কাছে এখনও কেউ পৌঁছতে পারেনি।

উদ্যক্তাদের থেকে জানা গিয়েছে, বুধবার রাতেই তিনি কোচবিহারের উদ্দেশে রওনা দিয়েছেন। ইতিমধ্যে তিনি কোচবিহারে পৌঁছে একটি নামি হোটেলে উঠেছেন বলে জানা গিয়েছে।

আমাদের খবর টেলিগ্রামে পেতে ক্লিক করুন নীচের লিঙ্কে:  http://t.me/khaboria24
হোয়াটস্যাপে আমাদের সাথে যুক্ত হতে এই লিংকে ক্লিক করুন:  http://bit.ly/2EOn96o

ফেসবুকে আমাদের সাথে যুক্ত হতে এই লিংকে ক্লিক করে লাইক করুন: https://www.facebook.com/khaboria24/