Be Well

এফআরডিআই বিলের নিয়ে আন্দোলন করতে পার্থকে নির্দেশ অভিষেকের

কোচবিহার, ১৯ ডিসেম্বর: জেলায় ফিরেই এফআরডিআই বিলের বিরোধিতায় আন্দোলন কর্মসূচী গ্রহণ করার জন্য সদ্য দায়িত্বপ্রাপ্ত সংগঠনের জেলা সভাপতি পার্থ প্রতিম রায়কে নির্দেশ দিলেন তৃনমূল যুব কংগ্রেসের রাজ্য সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ দিল্লীতে সাংসদ ভবনে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা হলে জেলায় যুব সাংগঠনিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। সেখানেই অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃনমূল যুব কংগ্রেসের কোচবিহার জেলার সদ্য দায়িত্ব প্রাপ্ত সভাপতিকে নির্দেশ দিয়ে জানান, কেন্দ্রীয় সরকার এফআরডিআই বিল এনে দেউলিয়া ঘোষণা করা ব্যাঙ্ক গুলোকে গ্রাহকদের টাকা আত্মসাৎ করে দেওয়ার যে রাস্তা করে দিতে চাইছেন, তার বিরোধিতায় গোটা রাজ্য জুড়ে আন্দোলন সংগঠিত করবে তৃনমূল যুব কংগ্রেস। কোচবিহারেও যাতে ওই আন্দোলন হয়, তার নির্দেশ দিয়েছেন।

২২ ডিসেম্বর কোচবিহারে ফিরেই সাংসদ পার্থ প্রতিম রায় ওই আন্দোলন নিয়ে কর্মসূচী গ্রহণ করবেন বলে জানিয়েছেন। পাশাপাশি যুবর নতুন কমিটি গঠনের জন্য প্রাক্তন জেলা সভাপতি অর্ঘ্য রায় প্রধান সহ জেলার সমস্ত নেতৃত্ব বিধায়কদের সঙ্গে কথা বলবেন বলেও পার্থ প্রতিম রায় জানিয়েছেন। তিনি বলেন, “সংগঠনের সমস্ত কিছুই রাজ্য সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলে সিধান্ত নেওয়া হবে। নতুন কমিটি গড়ার ক্ষেত্রে জেলা নেতৃত্ব বিধায়কদের পরামর্শ নিয়ে এক্যবদ্ধ লড়াইয়ে নামা হবে।”

এদিকে কোচবিহারে ফেরার দিন পার্থ প্রতিম রায়কে সংবর্ধনা দেওয়ার ব্যাপক প্রস্তুতি শুরু হয়েছে। জানা গিয়েছে নিউ কোচবিহার স্টেশনের সামনে মঞ্চ গড়ে সংবর্ধনা দেওয়া হবে। সেখান থেকে মোটর সাইকেল শোভাযাত্রা করে কোচবিহার শহরে নিয়ে আসা হবে বলে জানা গিয়েছে। তৃনমূল কংগ্রেসের কোচবিহারের এক নেতার কথায়, বেশ কিছুদিন ধরে জেলায় যুব সংগঠনের তৎপরতা সেভাবে ছিল না। কিন্তু এবার পার্থ প্রতিম রায় দায়িত্ব পাওয়ার পর কোচবিহারে সংগঠনের তৎপরতা বাড়বে, বৃদ্ধি পাবে সাংগঠনিক শক্তি।

আমাদের খবর টেলিগ্রামে পেতে ক্লিক করুন নীচের লিঙ্কে:  http://t.me/khaboria24
হোয়াটস্যাপে আমাদের সাথে যুক্ত হতে এই লিংকে ক্লিক করুন:  http://bit.ly/2DpZN6l

ফেসবুকে আমাদের সাথে যুক্ত হতে এই লিংকে ক্লিক করে লাইক করুন: https://www.facebook.com/khaboria24/