আপনার কি সুইমিং পুলে যৌনতার ফ্যান্টাসি রয়েছে? বড়সড় সমস্যায় পড়তে পারেন!

ওয়েব ডেস্ক, ১৯মে: যদি প্রশ্ন করা যায় যৌনতার ক্ষেত্রে বৈচিত্র্য আনতে আপনারা কি পছন্দ করে থাকেন ? সেক্ষেত্রে দেখা যায় অনেকেই তাঁদের যৌন সম্পর্ককে আরও ফ্যান্টাসি করে তুলতে বাথটাব অথবা সুইমিং পুলের কথা প্রাধান্য দিয়ে থাকেন। সেক্ষেত্রে নিজের বাড়ির বাথটাবে যদিওবা পরিচ্ছন্নতা এবং রোমান্স দুটো দিকই বজায় থাকে ,তবে সুইমিং পুলে রোমান্স বা যৌনতার আগে কিছু কিছু দিকে আপনাদের সতর্ক থাকা জরুরি।

আপনারা হয়তো দীর্ঘদিন ধরে লালন করে রেখেছেন সুইমিং পুলে মিলনের ইচ্ছেকে। জীবনে হয়তো একবার সুইমিং পুলে সঙ্গমের অভিজ্ঞতা অর্জনে ইচ্ছুক হয়ে রয়েছেন নিশ্চয়ই ? কিন্তু সাবধান। জীবনে ফ্যান্টাসি নানারকম থাকতেই পারে। কিন্তু সব ফ্যান্টাসির পরিমাণ যে খুব সুখকর হবে, তার মানে নেই। তেমনই সুইমিং পুলে যৌন তৃপ্তি পাওয়ার আগে সতর্ক থাকুন। সমস্যায় পড়তে পারেন। বিশেষজ্ঞরা বলছেন, এমন ইচ্ছা মন থেকে মুছে ফেলাই শ্রেয়। কেন? তাহলে পড়ে ফেলুন প্রতিবেদনটি।

১. এক বিশেষজ্ঞ চিকিৎসকের মতে, সুইমিং পুলের জলে যৌনতা মহিলাদের শরীরের ক্ষতি করতে পারে। এই জলে যোনিতে সংক্রমণ হওয়ার সম্ভাবনা থাকে। এবং হতে পারে নানাবিধ স্কিন ইনফেকশন।

২. জলের নিচে সঙ্গমের ক্ষেত্রে গর্ভবর্তী হওয়ার ঝুঁকিও বাড়ে। কারণ জলের মধ্যে কন্ডোম অনেক সময় নিজের সঠিক ভূমিকা পালন করতে পারে না। জলের নিচে ঝুঁকে তা দেখাও সম্ভব হয় না। ফলে সমস্যায় পড়তে হয় মহিলাদেরই।

৩. সুইমিং পুল পরিষ্কার রাখতে, পোকামাকড় মারতে নানা ধরনের কেমিক্যাল ব্যবহার করা হয়। যা নিঃসন্দেহে শরীরের পক্ষে অত্যন্ত ক্ষতিকারক। বিশেষ করে মহিলাদের গোপনাঙ্গে এর বেশি প্রভাব পড়ে। যোনির প্রয়োজনীয় ব্যাকটেরিয়া এবং আর্দ্রতাকে ক্ষতিগ্রস্ত করে জলে উপস্থিত এই কেমিক্যাল।

৪. আলবের্তা বিশ্ববিদ্যালয়ের এক গবেষণা বলছে, বেশিরভাগ সুইমিং পুলই দূষিত থাকে মানুষের মূত্রে। বাকিটা নিশ্চয়ই আর বলে দেওয়ার প্রয়োজন হয় না। সুইমিং পুলে সঙ্গম। বিষয়টি ভাবতে যতটা আকর্ষণীয় মনে হয়, বাস্তবে কিন্তু তেমনটা নয়। কারণ সুইমিং পুলের মেঝেতে বেশ পিছল থাকে। যাতে পড়ে যাওয়ার সম্ভাবনা থাকে। আর একবার পিছলে গেলে মাথায় আঘাত লাগতে পারে। আর মিলনের সঙ্গে সজোরে শরীরে ধাক্কা লাগলে তা খুব একটা সুখের স্মৃতি হবে না।

আমাদের খবর টেলিগ্রামে পেতে ক্লিক করুন নীচের লিঙ্কে:  http://t.me/khaboria24
হোয়াটস্যাপে আমাদের সাথে যুক্ত হতে এই লিংকে ক্লিক করুন:  http://bit.ly/2EOn96o

ফেসবুকে আমাদের সাথে যুক্ত হতে এই লিংকে ক্লিক করে লাইক করুন: https://www.facebook.com/khaboria24/